Home সারাদেশ সুনামগঞ্জের ধর্মপাশায় ৯০ বস্তা চিনি ও দুটি হেনট্রলী সহ ৪ জন গ্রেফতার

সুনামগঞ্জের ধর্মপাশায় ৯০ বস্তা চিনি ও দুটি হেনট্রলী সহ ৪ জন গ্রেফতার

182

রাজু ভূঁইয়া,সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের সুনুই কুষ্টি বাড়ি ব্রিজের পাশে হইতে ৯০ বস্তা ভারতীয় চিনি ২টি হেনট্রলী সহ ৪ জন চোরাকারবারিকে গ্রেফতার করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৮ ঘটিকার সময় ধর্মপাশা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে গ্রেফতার করেছেন বলে জানাযায়।
অভিযান পরিচালনা করেন
ধর্মপাশা থানার এসআই মোঃ সবুর এর নেতৃত্বে এসআই মোঃ এমরান সহ ভোরে ধর্মপাশা থানার অদিনস্ত এলাকায় বিশেষ অভিযান পরিচালনা কালে ধর্মপাশা থানাধীন পাইকুরাটি ইউনিয়ন এর অন্তগত সুনুই কুষ্টিবাড়ী ব্রিজের পাশ্ববর্তী স্থান হতে আটক করা হয়।
ধর্মপাশা থানা পুলিশ সুত্রে জানাযায়,
আসামি গণ নেত্রকোণা জেলার মোহনগঞ্জ থানাধীন নাগড়রা গ্রামের আব্দুল মালেকের ছেলে মোঃ এরশাদ (৪২), একই উপজেলার দৌলতপুর গ্রামের আব্দুল হান্নান তালুকদার ছেলে
মোঃ আবুল কাওসার (৫০), কাজিয়াহাটি গ্রামের মোঃ ইসমাইল হোসেন এর ছেলে মোঃ হেলাল (৫৪), সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার ফাতেমা নগর গ্রামের মোঃ রাজ আলীর ছেলে মোঃ শফিকুল ইসলাম (৩৫) সহ ২টি হেন্ডট্রলি সহ ৯০ বস্তা ভারতী চিনি সহ গ্রেফতার করা হয়। আসামিদের ধর্মপাশা থানায় হেফাজতে রাখা হয়েছে।
পুলিশ তথ্য উল্লেখিত ২টি হেন্ডটলী ৯০বস্তা ভারতীয় চিনি, প্রতি বস্তায় ৫০কেজি করে মোট ৪৫০০কেজি আমদানি কারক সরকার ট্রেন্স বিহীন ভারতীয় চিনি আটক ও উদ্ধার করা হয়েছে।

এবিষয়ে জানতে চাইলে ধর্মপাশা থানার অফিসার এসআই মোঃ সবুর বলেন চোরাচালান ও আসামি গণ মামলার প্রক্রিয়াধীন রয়েছে। আমাদের এই অভিযান চলমান থাকবে। কোন চোরাকারবারিকে ধর্মপাশায় চোরাচালান নিয়ে ডুকতে দেওয়া হবে না।