Home সারাদেশ সিলেটের আলোচিত অস্ত্রধারী তুহিন গ্রেপ্তার

সিলেটের আলোচিত অস্ত্রধারী তুহিন গ্রেপ্তার

50

সৈয়দ রাসেল আহমদ,সিলেট অফিস: অবশেষে র‌্যাবের হাতে ধরা পড়লো বহুল আলোচিত সেই অস্ত্রধারী তুহিন। শুক্রবার (১৬ জুন) দিবাগত মধ্যরাতে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর বাজার এলাকা থেকে তাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-৯।

খবরের সত্যতা নিশ্চিত করেন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি আফসান-আল-আলম।

গ্রেফতারকৃত তুহিন জালালাবাদ থানার লন্ডনী রোড এলাকার বাসিন্দা নুরুল আলম এর ছেলে। সে সিলেট সিটি করপোরেশনের ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আফতাব হোসেন খানের অনুসারী। তার বিরুদ্ধে পূর্বেও ১৮টি মামলা রয়েছে বলে জানা যায়। এর আগেও র‌্যাবের হাতে অস্ত্রসহ আটক হয়েছিল তুহিন।

সর্বশেষ গত ৮ জুন সিলেট সিটি করপোরেশন নির্বাচনের ০৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আফতাবের নেতৃত্বে প্রতিদ্বন্দ্বি প্রার্থীর বাসার সামনে অস্ত্র নিয়ে মহড়া দিতে দেখা যায় তুহিনকে। ঘটনার একটি ভিডিও ফুটেজ ইলেক্ট্রনিক, প্রিন্ট মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশব্যাপী ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ ঘটনায় এসএমপি সিলেটের এয়ারপোর্ট থানায় মামলা দায়ের হলে আসামিদেরকে আইনের আওতায় আনতে র‌্যাব-৯ তার গোয়েন্দা তৎপরতা শুরু করে।

শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯, সিলেট এর একটি চৌকস দল মৌলভীবাজার জেলার বড়লেখা থানাধীন এলাকায় অভিযান পরিচালানা করে অস্ত্র প্রদর্শনকারী তুহিনকে গ্রেফতার করে।