Home রাজনীতি তৃণমূলে নৌকার প্রচারণায় সাবেক এমপি পুত্র

তৃণমূলে নৌকার প্রচারণায় সাবেক এমপি পুত্র

89

বিশেষ প্রতিনিধি: ‘নৌকায় দিলে ভোট,সুখে থাকবে দেশের লোক’ এই স্লোগানের মধ্যদিয়ে তৃণমুলে প্রচার- প্রচারণা চালাচ্ছেন ঢাকা -৫ আসনের চার বারের প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লা জেষ্ঠ পুত্র আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের
সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী। ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে শনিবার বিকালে ৬২ নং ওয়ার্ড হাবিবুর রহমান মোল্লা স্মৃতি সংসদের উদ্যোগে অগ্রদূত উচ্চ বিদ্যালয়ে (শনির আখড়া) দোয়া ও স্মরণ সভার আয়োজন করা হয়।
বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লার প্রয়ানের ৩য় বছর উপলক্ষ্যে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল।
মশিউর রহমান মোল্লা সজল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরলস প্রচেষ্টা ও কঠোর পরিশ্রমে আজকে বিশ্বের বুকে বাংলাদেশের নাম প্রশংসিত হচ্ছে। বিশ্বের অনেক দেশের প্রধানরা আমাদের প্রাণ প্রিয় নেত্রী শেখ হাসিনাকে উন্নয়নের কারিগর হিসেবে আখ্যায়িত করেছেন। এটা আমাদের জন্য বড় প্রাপ্তি। আমরা নিজেদের ধন্য ও গর্বিত মনে করছি। তিনি বলেন, বিএনপি -জামায়াত আবার ক্ষমতায় আসলে সন্ত্রাসের জনপদে পরিনত হবে। তাই দেশের ধারাবাহিক উন্নয়ন বজায় রাখতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে এবং আজ থেকে সবাইকে সরকারের উন্নয়নের প্রচারণা চালাতে হবে।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিটি নির্দেশনা মেনে ঢাকা-৫ নির্বাচনী এলাকায় শতভাগ ভোট নৌকা মার্কায় নিশ্চিত করতে হবে। একইসঙ্গে বিএনপি ও জামায়াতের নৈরাজ্য-সন্ত্রাসী যেকোনো কর্মসূচি ধৈর্যের সঙ্গে মোকাবিলা করতে হবে।

মোশারফ হোসেন বাচ্চুর সভাপতিত্বে এবং হাজী মুক্তার হোসেনের সঞ্চালনায় স্বরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ৬২ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোস্তাক আহমেদ, বিশেষ অতিথি ছিলেন ৬৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও বীরমুক্তি যোদ্ধা হাবিবুর রহমান মোল্লা স্মৃতি সংসদের সভাপতি আলহাজ্ব মাসুদুর রহমান মোল্লা বাবুল ও সাধারণ সম্পাদক কৌশিক আহমেদ জসিম। এছাড়াও উপস্থিত ছিলেন মো: জাহিদুল কবির রাজু, ৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব শরিফ উদ্দিন, ৪৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারন আবুল কালাম আজাদ, ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রুহুল আমিন মোল্লা, ৬৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী হানিফ তালুকদার,৬৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ফারুক হোসেন, ৪৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম নিপু, ৬১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী শাহ আলম, সাধারণ সম্পাদক পদপ্রার্থী হালিম আহমেদ, ৬০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী আলহাজ্ব লুৎফর রহমান মোল্লা রতন প্রমুখ।