Home সারাদেশ সিংড়ায় গাঁজার গাছসহ একজন গ্রেপ্তার

সিংড়ায় গাঁজার গাছসহ একজন গ্রেপ্তার

15

সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়ায় গাঁজার গাছসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাত সোয়া ১১টার দিকে উপজেলার ডাহিয়া ইউনিয়নের বড়গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে সিংড়া থানা পুলিশ। সিংড়া থানার ওসি আবুল কালাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, উপজেলার ডাহিয়া ইউনিয়নের বড়গ্রামে বসতবাড়ির আঙ্গিনার দক্ষিণ পার্শ্বে মাদকদ্রব্য গাঁজার গাছ রোপন করেছিল ইয়াকুব আলী ভুট্ট। গোপন সংবাদের ভিত্তিতে সিংড়া থানার এসআই মোঃ আঃ রাজ্জাকের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মোঃ আল আমিন (২৬) বড়গ্রামের মোঃ ইয়াকুব আলী ভুট্ট’র ছেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াকুব আলী ভুট্ট পালিয়ে যায়।

এসময় ১২ ফুট উচ্চতা ও ৩ কেজি ওজনের গাঁজার গাছ উদ্ধার করে জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত এবং পলাতক আসামীদ্বয়ের বিরুদ্ধে সিংড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হলে মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃতকে আদালতে প্রেরণ করে থানা পুলিশ।

সিংড়া থানার ওসি আবুল কালাম বলেন, ১২ ফুট উচ্চতার গাঁজার গাছসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার মাধ্যমে আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।