Home সারাদেশ সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত

সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত

141

নজরুল ইসলাম, তালা, সাতক্ষীরা: শনিবার সকাল ১০ টায় হোসেন মার্কেটস্থ ম্যানগ্রোভ সভাঘরে বর্তমান জাতীয় ও আন্তজার্তিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে সাতক্ষীরা জেলা কমিটির উদ্যোগে জেলা বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। কমরেড মহিবুল্লাহ মোড়লের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পলিট ব্যুরোর সদস্য কমরেড মুস্তফা লুৎফুল্লাহ এমপি।

বর্ধিত সভার শুরুতেই শোক প্রস্তাব গ্রহণ করা হয়। খুলনা জেলা ওয়ার্কার্স পার্টির সাধারন সম্পাদক, কেন্দ্রীয় ওয়ার্কার্স পার্টির সদস্য কমরেড আনসার আলী মোল্লার মৃত্যুতে এবং বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য জয়পুরহাট আক্কেলপুর উপজেলার সাবেক চেয়ারম্যান কমরেড আনোয়ারুল হক বাবলুর মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ এবং ১ মিনিট দাড়িয়ে নিরবতা পালনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

প্রধান অতিথি হিসাবে কেন্দ্রীয় পলিট ব্যুরোর সদস্য তালা-কলারোয়া ০১ আসনের এম পি কমরেড মুস্তফা লুৎফুল্লাহ দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড সাবীর হোসেন বিশ্ব পরিস্থিতি ও অর্থনৈতিক বিষয় নিয়ে আলোচনা করেন এবং কমরেড ময়নুল হাসান বিশ্ব ও ভূ-রাজনৈতিক পরিস্থিতি ও বাংলাদেশ প্রসঙ্গে কথা বলেন। বাংলাদেশের বর্তমান সামাজিক ও অর্থনৈতিক অবস্থার উপরে বক্তব্য রাখেন কমরেড মহিবুল্লাহ মোড়ল, দেশের রাজনৈতিক মেরুকরন ও অর্থনৈতিক প্রেক্ষিতে পার্টির করনীয় বিষয়ে আলোচনা করেন এড. ফাহিমুল হক কিসলু।

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা কমিটির সদস্য, ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক সহ নেতৃবৃন্দ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা পার্টির সাধারন সম্পাদক এড. ফাহিমুল হক কিসলু।