Home সারাদেশ সাতক্ষীরায় বৈকারী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা

সাতক্ষীরায় বৈকারী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা

20

শ্যামল বিশ্বাস সাতক্ষীরা থেকে: সাতক্ষীরা জেলার বৈকারী ইউনিয়নে আওয়ামীলীগের বর্ধিত সভা, সাতক্ষীরা সদর উপজেলার ৩নং বৈকারী ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ১৩ ফেব্রুয়ারি বিকালে বৈকারী বাজার সংলগ্ন বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে বৈকারী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বৈকারী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মহসিন কবির পিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আতাউর রহমানের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর -২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
সভায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. আসাদুজ্জামান বাবু। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এস এম শওকত হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক মো. শাহজাহান আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. আসাদুজ্জামান অসলে, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, ঘোনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ ফজলুর রহমান মোশা, সাংগঠনিক সম্পাদক শেখ মনিরুল হোসেন মাসুম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, বাঁশদহা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মাস্টার মো. মফিজুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক প্রভাষক আফাজউদ্দীন, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. আমিনুর রহমান প্রমূখ। এসময় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।প্রধান অতিথি বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলের স্বার্থে সকল বিভেদ ভুলে দল ও দেশের উন্নয়নের স্বার্থে কাজ করতে হবে। দলের মধ্যে কোন কোন্দল রাখা যাবেনা। আগামী দ্বাদশ জাতীয় সংসদ
নির্বাচনে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও নৌকার বিজয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি আরো বলেন, অসলের পরিবার আওয়ামী লীগ পরিবার। তার পরিবারকে আঘাত করলে। সেটা আমাদের খুবই কষ্ট দেয়। দলের জন্য তার পরিবার অনেকবার নির্যাতিত হয়েছে এবং দলের স্বার্থে অনেক ত্যাগ স্বীকার করেছে। আর কোন দ্বন্দ নয়। সকলকে মিলে মিশে দলের জন্য কাজ করতে হবে এবং দলের জন্য যারা নিবেদিত প্রাণ তাদেরকে ইউনিয়ন আওয়ামী লীগের জায়গা দিতে হবে।