Home সারাদেশ সাতক্ষীরায় প্রলোভনে ১৩ লক্ষ ৬০ হাজার হাতিয়ে চম্পট : আদালতে মামলা

সাতক্ষীরায় প্রলোভনে ১৩ লক্ষ ৬০ হাজার হাতিয়ে চম্পট : আদালতে মামলা

27

প্রতাপ হোড়,সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় বিভিন্ন প্রলোভনে ১৩ লক্ষ ৬০ হাজার হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। টাকা উদ্ধারের দাবিতে বিভিন্ন দপ্তরে ধর্ণা দিচ্ছেন ভুক্তভোগী জিল্লুর রহমান। আদালতে একটি মামলাও দায়ের করেছেন তিনি। মামলা নং- সিআর ১৪০৬/২২।

মামলা সূত্রে জানা গেছে, সাতক্ষীরা পৌর কাটিয়া গ্রামের ঈশারুদ্দীনের পুত্র ইমরান হোসেন বিভিন্ন প্রলোভনে গত ২২ সালের ১৫ জানুয়ারি ১৩ লক্ষ ৬০ হাজার টাকা বাঁশদহা ইউনিয়নের ভাদড়াগ্রামের মৃত. বজলুর রহমান খানের পুত্র জিল্লুর রহমানের কাছ গ্রহণ করেন। কিন্তু পরবর্তীতে টাকা পরিশোধ না করে তালবাহানা করতে থাকে। একপর্যায়ে সাউথ ইস্ট ব্যাংক সাতক্ষীরা শাখার একটি চেকে ১৩ লক্ষ ৬০ হাজার টাকা লিখে স্বাক্ষর করে দেন।
পরে চেকটি নিয়ে সংশ্লিষ্ট ব্যাংকে গেলে ওই হিসাবে কোন টাকা নেই মর্মে ফেরত দেন। বিষয়টি নিয়ে অভিযুক্ত ইমরান হোসেন কে লিগ্যাল নোটিশের মাধ্যমে অবগত করানো হলেও তিনি টাকা পরিশোধ করেননি। উপায়ন্তর হয়ে ভুক্তভোগী জিল্লুর রহমান সাতক্ষীরা আমলী-০১ আদালতে একটি মামলা দায়ের করেন। আদালত তথ্য প্রমান পর্যালোচনা করে অভিযুক্তের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেছেন। অভিযুক্ত ইমরান হোসেন পলাতক রয়েছেন। এদিকে এতগুলো টাকা হারিয়ে অত্যন্ত মানবেতর জীবন যাপন করছেন ভুক্তভোগী জিল্লুর রহমান। তিনি টাকা উদ্ধারের দাবিতে সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।