Home সারাদেশ সাতক্ষীরায় পুত্রকে মারপিটের প্রতিবাদ করায় পিতাকে পিটিয়ে হত্যার অভিযোগ

সাতক্ষীরায় পুত্রকে মারপিটের প্রতিবাদ করায় পিতাকে পিটিয়ে হত্যার অভিযোগ

105

প্রতাপ হোড়, সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় পুত্রকে মারপিটের প্রতিবাদ করায় পিতাকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুর ৩টার দিকে সাতক্ষীরার পাটকেলঘাটা কাটাখালী এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ফারুক হোসেন (৪২) কাটাখালি গ্রামের আমজাদ হোসেনের পুত্র।
স্থানীরা জানান, ফারুক হোসেনের ছেলে সাগর হোসেন বাদশা (১৯) বেগম খালেদা জিয়া কলেজের এইচএসসি পরীক্ষার্থী। মঙ্গলবার ব্যবহারিক পরীক্ষা দিয়ে বাদশা তার অপর দুই বন্ধু নয়ন হোসেন ও লাকী হোসেনের সাথে সাইকেলে বাড়ি ফিরছিল। পথিমধ্যে কাটাখালি এলাকায় তুচ্ছ ঘটনায় বাদশা ও তার অপর দুই বন্ধুর সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কথা কাটাকাটি হাতাহাতিতে রুপ নেয়। বিষয়টি ফারুক হোসেনের কানে পৌছালে তিনি নয়ন ও লাকীকে বকাঝকা দেন। অপমানের প্রতিশোধ নিতে নয়ন তার মামা কৃষ্ণনগর গ্রামের রুবেল হোসেনকে ফোন দেয়। রুবেল কয়েকজন সন্ত্রাসীকে সাথে নিয়ে লাটি দিয়ে ফারুক হোসেনকে বেধড়ক পেটায়। এতে ফারুক হোসেন গুরুতর অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসার জন্য তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে আসার পথে পথিমধ্যে ত্রিশমাইল এলাকায় তিনি মারা যান।
এবিষয়ে সহকারী পুলিশ সুপার (তালা সার্কেল) মো: সাজ্জাদ হোসেন জানান, প্রাথমিকভাবে জানাগেছে দুইবন্ধুর বিরোধের জেরে মারপিটের এঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে গেছে তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।