Home সারাদেশ সাতক্ষীরার কালিগঞ্জ বিষ্ণুপুরে যুবলীগ নেতা নুরুল ইসলামকে কুপিয়ে হত্যার চেষ্টা।

সাতক্ষীরার কালিগঞ্জ বিষ্ণুপুরে যুবলীগ নেতা নুরুল ইসলামকে কুপিয়ে হত্যার চেষ্টা।

44

শ্যামল বিশ্বাস আশাশুনি সাতক্ষীরা থেকে:
সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার বন্ধকাঠি গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত: আরশাদ মোড়লের ছেলে যুবলীগ নেতা নুরুল ইসলাম মোড়ল (৪৭) কে চা খাওয়ার নাম করে বাড়ি থেকে ডেকে নিয়ে মাথার উপরে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়,গতকাল রবিবার (৩ সেপ্টেম্বর) রাত আনুমানিক ১০টার দিকে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বন্ধকাঠি নিজ বাড়ি থেকে চা খাওয়ার নাম করে ডেকে নিয়ে মোটরসাইকেলে করে বন্ধকাঠি কুখ্যাত ডাকাত হাত কাটা মঈনুদ্দিন ওরফে ময়নার বাড়ির সামনে গেলেই মোটরসাইকেল থামিয়ে সন্ত্রাসীরা হঠাৎ অস্ত্র দিয়ে এলোপাতাড়ি করে হত্যার উদ্দেশ্যে মাথার উপরে কুপিয়ে জখম করে।

এসময় নুরুল ইসলাম মাটিতে লুটিয়ে পড়লে তাকে মৃত ভেবে অভিযুক্তরা ঘটনাস্থল থেকে চলে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে।সেখানে থেকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অভিযুক্ত সন্ত্রাসীরা হলো একই গ্রামের ইউসুফ মোড়লের ছেলে ওলি মোড়ল,খালেক মোড়লের ছেলে রাইসুল মোড়ল,দুধর্ষ ডাকাত মইনুদ্দিন ওরফে ময়না’র ছেলে মনিরুল ইসলাম খোকন,রুহুল আমিন মোড়লের ছেলে রহমান মোড়লসহ অজ্ঞাতনামা আরও কয়েক জন।

এবিষয়ে জানতে একাধিকবার চেষ্টা করেও অভিযুক্ত সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।এ রিপোর্ট লেখা পর্যন্ত থানার মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।