Home সারাদেশ সাংবাদিক নাদিম হত্যা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

সাংবাদিক নাদিম হত্যা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

53

বকশীগঞ্জ প্রতিনিধি মোঃ রুবেল মিয়া: জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডের ঘটনায় শামীম গাজী (৩০) নামে আরও একজনকে গ্রেপ্তার করেছে। জামালপুরের ডিবি পুলিশ ও বকশীগঞ্জ থানার পুলিশের যৌথ অভিযানে ৯ জুলাই রোববার সন্ধ্যায় বকশীগঞ্জ পৌর শহরের গরুহাটি এলাকা থেকে তিনি গ্রেপ্তার হন। বিষয়টি নিশ্চিত করেছেন বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সোহেল রানা।

গাজী শামীম সাধুরপাড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি। শামীম গাজী বকশীগঞ্জ উপজেলার আর্চাকান্দি কবির আলী গাজীর ছেলে।

জানা যায়, গত ১৪ জুন পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জ পৌর শহরের কলেজ মোড়ে সন্ত্রাসী হামলার শিকার হন সাংবাদিক গোলাম রব্বানী নাদিম। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় নিহত সাংবাদিক নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে মাহমুদুল আলম বাবুুকে প্রধান আসামি করে নামীয় ২২ জনের বিরুদ্ধে একটি মামলা করেন। মামলায় অজ্ঞাত নামা আসামি ২০-২৫ জন।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা জানান, সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকায় শামীম গাজীকে ডিবি পুলিশ ও থানা পুলিশের যৌথ অভিযানে গ্রেপ্তার করা হয়।