Home সারাদেশ সাংবাদিকদের নিয়ে ইফতার পাটি ও আলোচনা সভা করেছে ডিজেএ

সাংবাদিকদের নিয়ে ইফতার পাটি ও আলোচনা সভা করেছে ডিজেএ

19

স্টাফ রিপোর্টার:প্রকৃত সত্য তুলে ধরতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানিয়েছেন ড. আওলাদ হোসেন এমপি। তিনি বলেন, আপনারা যারা সাংবাদিক আছেন তাদের মাধ্যমেই সারাদেশের মানুষ ও আমরা গুরুত্বপূর্ণ অনেক খুঁটিনাটি জানতে পারি। তাই আশা করবো, দেশ ও সমাজের উপকার হয় এমন সংবাদ পরিবেশন করবেন। তিনি বলেন, পজেটি সংবাদ প্রকাশের পাশাপাশি সমাজের নানা অসঙ্গতিগুলোও তুলে ধরবেন। এতে সকলেই উপকৃত হবে।
শুক্রবার বিকালে শ্যামপুর দোলাইপাড়স্থ কিং প্যালেস চাইনিজ নেস্টুরেন্টে এ ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানের আয়োজন করে ঢাকা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ডিজেএ)।
সংগঠনের সভাপতি মো: জহিরুল আলম পিলু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম জনির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৪ আসনের সংসদ সদস্য ড. আওলাদ হোসেন। ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কদমতলী থানা আওয়ামী লীগের সভাপতি মো: নাছির মিয়া, ঢাকা মহানগর দক্ষিন জাতীয় শ্রমিক লীগের সভাপতি জাকির হোসেন, ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতি লি: সাধারণ সম্পাদক মো: মফিজুর রহমান খান বাবু, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ মামুন শেখ প্রমূখ।