Home সারাদেশ সরনজাই ইউপি স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

সরনজাই ইউপি স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

28

সৈয়দ মাহমুদ শাওন (রাজশাহী) তানোর: রাজশাহীর তানোর উপজেলার সরনজাই ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ মে) উপজেলার সরনজাই সরকারপাড়া স্কুল মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়।
সরনজাই ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আপেল মাহামুদের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সামসুল ইসলাম।
এতে প্রধান বক্তার বক্তব্য দেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব রামিল হাসান সুইট।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার।
এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবু সাইদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আবুল বাশার সুজন, তানোর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও তানোর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু বাক্কার সিদ্দিক, তানোর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ও তানোর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সোনিয়া সরদার ও তানোর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈনুদ্দিন সহ অনেকে।
প্রথম অধিবেশন শেষে বাদ মাগরীব পরে দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে মোঃ হাফিজুর রহমান বাবু ও সাধারণ সম্পাদক পদে সোহেল রানাকে সরনজাই ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নাম ঘোষনা করা হয়েছে।