Home কুটনৈতিক ও প্রবাস সরকার শিক্ষাকে আধুনিকায়নে বদ্ধ পরিকর–জেদ্দায় শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি

সরকার শিক্ষাকে আধুনিকায়নে বদ্ধ পরিকর–জেদ্দায় শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি

50

এলিনা হক: বর্তমান সরকার কারিগরী শিক্ষা ব্যাবস্থা বাস্তবায়নের উপর করে গুরুত্ব আরোপ করে শিক্ষা ব্যবস্থা আধুনিকায়নে বদ্ধপরিকর। বিদেশে বাংলাদেশী শিক্ষা প্রতিষ্ঠান সমুহের যে কোন প্রয়োজনে সরকারের সর্বাত্মক সহায়তা থাকবে। সৌদি আরবে জেদ্দা আওয়ামী পরিবারের (আওয়ামীলীগের দশ সংগঠন) উদ্যোগে তাঁকে দেয়া এক সংবর্ধনা ও ইফতার মাহফিলে শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি এ সব কথা বলেন। অনুষ্ঠানের আহ্বায়ক সারতাজুল আলম দিপু, যুগ্ন আহবায়ক শেখ ফজলুল কবির ভিকু ও সদস্য সচিব চাদপুর জেলা আওয়ামীলীগের সদস্য অনুষ্ঠান আয়োজক কমিটির সদস্য সচিব দলোয়ার হোসেন সরকারের সঞ্চালনায় সংবর্ধনার সভায় সভাপতিত্ব করেন জেদ্দাস্থ

আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি তাজুল ইসলাম মজুমদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেদ্দার কনসাল জেনারেল মোহাম্মদ নাজমুল হক, লাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদের, জাতিয় সংসদ সদস্য কাজিম উদ্দিন আহমেদ ধনু, সাবেক সংসদ সদস্য এডভোকেট সানজিদা খানম ও কুলিয়ারচর উপজেলা চেয়ারম্যান ইয়াসির মিয়া।

বক্তব্য রাখেন, ইসমাইল হোসেন, হুমায়ুন কবির, মোশাররফ হোসেন, কাজি আব্দুল্লাহ, ওয়াজিউল্লাহ মিয়া, কোরবান আলী বিশ্বাস, বশির আহমেদ, জসীম উদ্দীন, আলহাজ্জ সোহেল রানা।

উপস্থিত ছিলেন, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মমতাজ হোসেন চৌধুরী, মঈন উদ্দিন ভূঁইয়া, বেলাল পাটোয়ারী ওয়ালিউর রহমান আওয়ামীলীগের প্রবাসী নেতৃবৃন্দ, সাংবাদিক, সামাজিক,সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ ।