Home রাজনীতি সরকার নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে ভয় পাচ্ছে: রিজভী

সরকার নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে ভয় পাচ্ছে: রিজভী

35

ডেস্ক রিপোর্ট: বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, সরকার নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে ভয় পাচ্ছে। অজানা আতঙ্কে সবসময় উদ্বিগ্ন থাকছে। তাই গুম, গ্রেফতার, মিথ্যা মামলা ও বিচার বহির্ভূত হত্যার মতো নিষ্ঠুর কাজ অব্যাহত রেখেছে। বিরোধী দলশুন্য না করলে নব্য বাকশালী শাসন ব্যবস্থা কায়েম করা যাবে না। সেজন্য বিরোধী দল ও মত প্রকাশের স্বাধীনতাকে সম্পূর্ণভাবে হরণ করতেই বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের অদৃশ্য করা হচ্ছে।রোববার ৮ অক্টোবর বিএনপি’র সহ-দফতর সম্পাদক মুহম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠনো এক বিবৃতিতে তিনি একথা বলেন।
বিৃতিতে তিনি, ঢাকা মহানগর উত্তর-তুরাগ থানার ৫২ নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিককে আইন শৃঙ্খলা বাহিনীর তুলে নেওয়ার অভিযোগ করেছে বিএনপি।
বিবৃতিতে জানিয়েছেন, গত বৃহস্পতিবার তার নিজ কর্মস্থল ইবনে সিনা ডায়াগনষ্টিক সেন্টার হাসপাতালের সামনে থেকে সাদা পোশাকধারি আইন শৃঙ্খলা বাহিনীর লোকেরা তুলে নিয়ে যাওয়ার পর এখনও পর্যন্ত তার কোন হদিস দিচ্ছে না।
রিজভী আরও বলেন, ঢাকা মহানগর উত্তর-তুরাগ থানাধীন ৫২ নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক-কে তুলে নিয়ে যাওয়া অশুভ উদ্দেশ্যপ্রণোদিত ও বিপজ্জনক কোন কিছু ঘটারই ইঙ্গিতবাহী।

তিনি অবিলম্বে তাকে জনসমক্ষে হাজির করার জন্য আহবান জানান। কারণ তাকে সরকারের এজেন্সিগুলোই তুলে নিয়ে গেছে। সুতরাং তাদেরকেই আবু বক্কর সিদ্দিক-কে ফেরত দিতে হবে।”