Home সারাদেশ সরকারের উন্নয়ন প্রচার-প্রচারোনায় মাঠে রিপন

সরকারের উন্নয়ন প্রচার-প্রচারোনায় মাঠে রিপন

43

বিশেষ প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ঢাকা মহানগর দক্ষিন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৫ (ডেমরা-যাত্রাবাড়ি) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী।
রোববার (১৫ অক্টোবর) দুপুর ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত যাত্রাবাড়ি থানার আওতাধীন ৬৩,৬৪ ও ৬৫ নং ওয়ার্ডের কোনাপাড়া -মাতুয়াইল ও কাজলা ব্রীজের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের প্রচার-প্রচারণা তুলে ধরে গণসংযোগ করেন কামরুল হাসান রিপন। এ সময় অংশ নেন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, যুব মহিলা লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
কামরুল হাসান রিপন বলেছেন, বাংলাদেশ শেখ হাসিনার হাতধরে আজকে বিশ্বজুড়ে রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। শতশত মেগা প্রকল্প বাস্তবায়ন হয়েছে এবং হচ্ছে। শেখ হাসিনা সরকারের ভূয়সী প্রশংসায় পঞ্চমুখ সারাবিশ্ব। টেকসই ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে। বিএনপি-জামায়াতের হাতে দেশ নিরাপদ নয়, তারা রাষ্ট্রীয় ক্ষমতায় আসলেই জঙ্গি-আগুন সন্ত্রাসের উত্থ্যান ঘটে। তাই আবারও ভোটের মাধ্যমে বর্তমান সরকারকে ক্ষমতায় আনবে হবে।