Home রাজনীতি সভ্যতার বড় সংকট নব্য আওয়ামী বাকশালী কতৃর্ত্ববাদী শাসন: রিজভী

সভ্যতার বড় সংকট নব্য আওয়ামী বাকশালী কতৃর্ত্ববাদী শাসন: রিজভী

29

গাবতলী, উত্তরা, নয়াবাজার ইউসুফ মার্কেট, শনির আখড়া, মুক্তি স্মরণী পয়েন্টে অবস্থান করবে বিএনপি

স্টাফ রিপোটার: বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, হাজারো সন্ত্রাসের বেড়াজাল ছিন্ন করে জনগণ স্থিতি, শান্তি ও নির্ভয়ে কথা বলাসহ সকল মৌলিক মানবাধিকার ফিরিয়ে আনার দুর্বার সংগ্রামে শামিল হতে দৃঢ় সংকল্পবদ্ধ। বর্তমান শতকে বাংলাদেশে সভ্যতার বড় সংকট নব্য আওয়ামী বাকশালী কতৃর্ত্ববাদী শাসন।শুক্রবার ২৮ জুলাই এক সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।
তিনি বলেন, নিজেদের সীমাহীন ব্যর্থতা ঢাকার জন্য এখন মিথ্যার বাড়াবাড়ি তাদের একমাত্র সম্বল। মিথ্যা দিয়েই তারা মানুষকে বিভ্রান্ত করতে পারবে বলে একটা অযৌক্তিক ধারণা পোষণ করে। তাদের সকল কলাকৌশল এখন কাজে লাগছে না। লজ্জা শরম হারিয়ে রাজনেতা থাকার দিন শেষ হয়ে এসেছে।
তিনি আরও বলেন, আজকের মহাসমাবেশ ছিল ঐতিহাসিক এবং সাম্প্রতিক কালের এক অবিস্মরণীয় জমায়েত। এই জমায়েতকে বাধাগ্রস্ত করার জন্য পুলিশ এবং আওয়ামী সন্ত্রাসীরা ঢাকাসহ দেশব্যাপী মহাতান্ডব শুরু করে। ঢাকার বিভিন্ন প্রবেশ পথে বিভিন্ন জেলা থেকে আগত নেতাকর্মীদেরকে ঢুকতে বাধা দেয়া হয়েছে, যানবাহন থেকে নামিয়ে দেয়া হয়েছে, পকেট তল্লাশী করা হয়েছে, মোবাইল ফোন চেক করা হয়েছে, ঢাকাসহ বিভিন্ন জেলায় বাসসহ বিভিন্ন যানবাহন বন্ধ করার পরেও মানুষের ধাবমান স্রোতকে রুদ্ধ করা যায়নি।
বিএনপির এই নেতা , আজকের সমাবেশ থেকে ঘোষিত বিএনপি’র উদ্যোগে আগামীকাল ২৯ জুলাই শনিবার সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ঢাকার প্রবেশ পথে বিভিন্ন পয়েন্টে অবস্থান কর্মসূচি সফল করার জন্য ঢাকাবাসীসহ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে উদাত্ত আহবান জানিয়েছেন।
আগামীকাল গাবতলী, উত্তরা, নয়াবাজার ইউসুফ মার্কেট, শনির আখড়া, মুক্তি স্মরণী পয়েন্টে অবস্থান কর্মসূচি পালিত হবে বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন।