Home সারাদেশ সঠিক সময়ে ইউপি নির্বাচনের দাবিতে কলাপাড়ায় গণস্বাক্ষর ও সমাবেশ

সঠিক সময়ে ইউপি নির্বাচনের দাবিতে কলাপাড়ায় গণস্বাক্ষর ও সমাবেশ

29

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় লালুয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন সঠিক সময়ে করার দাবিতে গণস্বাক্ষর ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার শেষ বিকালে ওই ইউনিয়নের বানাতি বাজারে সর্বস্তরের জনগন এ কর্মসূচীর আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো.তারেকুল ইসলাম তারেক খান। সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মীর তারেকুজ্জান তারা, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো.ফোরকান প্যাদা, স্থানীয় বাসিন্দা শফিকুল আলম শান্তি ফকির, আব্দুল হক মৃধা প্রমুখ।
বক্তারা বলেন, ওয়ার্ড বিভজন চাই না, আমরা চাই সঠিক সময় নির্বাচন। এসময় ওই ইউনিয়নের বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন। সমাবেশ শেষে লালুয়া ইউনিয়নবাসি গণস্বাক্ষর প্রদান করেন। পরে শান্তি মিছিল অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য পায়র সমুদ্র বন্দর স্থাপনের জন্য লালুয়া ইউনিয়নের ৪, ৫,৬ ও ৮ নং ওয়ার্ডের কৃষি জমিসহ ঘর বাড়ি ও সকল স্থাপন অগ্রিন করা হয়েছে। এছাড়ও অন্যান্য ওার্ডের কৃষি জমিসহ ঘর বাড়ি আংশিক অধিগ্রহন করায় জনবসতি না থাকায় নির্বাচনী চাহিদা মাফিক ভোটার শুন্য হয়ে পড়েছে। এ মর্মে গত ২৪ আগষ্ট ২০২২ সালে ওয়ার্ড পু:ন বিভাজনের জন্য ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে রেজুলেসনের মাধ্যমে উপ পরিচালক স্থানীয় সরকার পটুয়াখালী একটি বরাবরে আবেদন করা হয়।