Home রাজনীতি শ্রীমঙ্গলে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

32

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : শ্রীমঙ্গলে মৌলভীবাজার জেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে আজ।
অপরাজিতা’র নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের অাওতায় ডেমোক্রেসি ওয়াচ, রূপান্তর, খান ফাউন্ডেশন ও প্রিপ ট্রাস্টের যৌথ ব্যবস্থাপনায় অাজ বৃহস্পতিবার (১৬ জুন ২০২২) সকাল সাড়ে ১০টায় শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডস্থ হোটেল প্যারাডাইসে এ সভা অনুষ্ঠিত হয়।

অপরাজিতা প্রকল্পের জেলা কো-অর্ডিনেটর মর্জিনা আক্তারের উপস্থাপনায় ও উপজেলা কো-অর্ডিনেটর তাহমিনা পারভীনের সহযোগিতায় এতে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট কমরেড সৈয়দ আমিরুজ্জামান; বাংলাদেশ অাওয়ামী লীগের শ্রীমঙ্গল উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, বাংলাদেশ নারী মুক্তি সংসদের সৈয়দা তাহমিনা বেগম ও মিতালী দাশ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)-এর শ্রীমঙ্গল উপজেলা শাখার নেতা হাজী লিটন অাহমদ, মহিলা অাওয়ামী লীগের উপজেলা শাখার সাধারণ সম্পাদক রিনা সরকার প্রমূখ।
এতে অপরাজিতাদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলার ৯টি ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সদস্যগণ যথাক্রমে মিতু রায়, পারভীন চৌধুরী, সাহেরা বেগম, হালিমা অাক্তার, সবিতা ধর, জোবেদা খানম, হোসনে অারা সুইটি, পারুল বেগম, রিনা বেগম, লক্মীরাণী প্রজাপতি, সুমা অাক্তার, তাছলিমা অাক্তার, মিনারা বেগম, হালেমা বেগম, লক্ষ্মীপ্রিয়া রায়, ফিরোজা বেগম, স্মৃতিরাণী দেবী, অামিনা বেগম, অানোয়ারা খাতুন, জহুরা অাক্তার, সাবিত্রী শীল ও ফরিদা বেগম প্রমূখ।
অপরাজিতাদের পক্ষে ধারণাপত্র উপস্থাপন করেন পারুল বেগম ও অামেনা বেগম। এছাড়াও উপস্থিত ছিলেন ট্রাস্টের সিলেট ক্লাস্টারের মনিটরিং এন্ড ইভালিউশন কো-অর্ডিনেটর জুলিয়ানা রত্মা গোমেজ।