Home সারাদেশ শ্যামনগরে অভিযানে হরিণের মাংস সহ একজন আটক

শ্যামনগরে অভিযানে হরিণের মাংস সহ একজন আটক

29

প্রতাপ হোড়, সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগরের মুন্সিগঞ্জ ইউনিয়নের যতীন্দ্রনগর থেকে হরিণের মাংস সহ ১ জন আটক করেছে বনবিভাগ।
মঙ্গলবার রাতে স্থানীয়দের সহযোগিতায় তাকে আটক করে বনবিভাগ।
আটককৃত আবুল হোসেন (৩৮)ছোট ভেট খালী গ্রামের কেরামত গাজীর ছেলে।
ঘটনা স্থল থেকে জানাযায় আবুল হোসেন একজন মোটরসাইকেল চালক যতীন্দ্রনগরে হরিণের শিকারি সিন্ডিকেটের প্রধান ইউনুস গাজীর কাছ থেকে একাটা জবাই করা হরিণ কিনে। আবুল হোসেন তার চাচাতো ভাই সহিদুলের জন্য হরিণের মাংস নিয়ে যাওয়ার সময় বেপরোয়া গাড়ী চালানো দেখে স্থানীয় লোকজন গতি রোধ করার জন্য চেষ্টা করে।
কিন্তু সে গতি না কমিয়ে আরো জোরে গাড়ী চালায়। তখন এলাকার কয়েক জন যুবক মিলে হরিণের মাংস নিয়ে যাওয়া গাড়িটি ধাওয়া করে নওশের মাষ্টারের বাড়ির সামনে ব্রিজের উপর উঠতে গিয়ে গাড়ী নিয়ে পড়ে যায় আবুল হোসেন তখন তাকে আটক করে।

পরে বনবিভাগকে খবর দিলে ঘটনা স্থলে এসে হরিণের মাংস ও মটর সাইকেল সহ আবুল হোসেনকে আটক করে নিয়ে যায়।সাতক্ষীরা রেন্জ কর্মকর্তা এ কে এম ইকবাল হোছাইন চৌধুরী বলেন, রাত সাড়ে ৭ টার সময় সুন্দরবন বাজার থেকে ১০ কেজি হরিণের মাংস সহ আটক করা হয়।
সাতক্ষীরা রেঞ্জ কর্মকর্তা এ কে এম ইকবাল হোছাইন চৌধুরী বলেন, মঙ্গলবার রাতে সুন্দরবন বাজার থেকে ১০ কেজি হরিণের মাংস সহ আটক করা হয়।