Home ধর্ম শেরপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা

শেরপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা

34

আনিছ আহম্মদ (শেরপুর)প্রতিনিধি: শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও স্বাস্থ্যবিধি মেনে উদযাপন এবং সার্বিক নিরাপত্তার পরিকল্পনা নিয়ে শেরপুর সদর থানা পুলিশের উদ্যোগে এক বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৩ অক্টোবর রবিবার দুপুরে সদর থানার বিভিন্ন পূজা মণ্ডপের প্রতিনিধিদের নিয়ে সদর থানা প্রাঙ্গণে ওই মতবিনিময় অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া।
শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মুনসুর আহাম্মদের সভাপতিত্বে ও পুলিশ উপ-পরিদর্শক সুমন মিয়ার সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) বন্দে আলী, টিআই জাহাঙ্গীর আলম, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, জেলা পূজা উদযাপন কমিটির উপদেষ্টা বিজয় কৃষ্ণ চক্রবর্তী, পূজা বিষয়ক সম্পাদক প্রদীপ চক্রবর্তী ও সদর থানার সেকেন্ড অফিসার খোকন চন্দ্র সরকার প্রমুখ।
অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হান্নান মিয়া বলেন, পূজা উদযাপন কমিটির সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখার নির্দেশনাসহ ট্রাফিক ব্যবস্থাপনা জোরদারের জন্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়া যাতে দুর্গাপূজা উদযাপিত হয় সেই দিকে খেয়াল রাখতে হবে। একই সঙ্গে কোনো ধরনের গুজবে কান না দেওয়ার প্রতিও আহ্বান জানান তিনি। তিনি আরও বলেন, এ উৎসবে কেউ যাতে কোন বিশৃঙ্খলা না করে সেদিকে খেয়াল রাখতে হবে।