Home জাতীয় আগামী ২৫ জুন উদ্বোধন।। খুশিতে কুয়াকাটায় আনন্দ মিছিল

আগামী ২৫ জুন উদ্বোধন।। খুশিতে কুয়াকাটায় আনন্দ মিছিল

35

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: আগামী ২৫ জুন উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের বহুমুখী পদ্মাসেতু। এই আনন্দে ভাসছে দক্ষিননাঞ্চলের মানুষ। পদ্মাসেতুর শুভ উদ্বোধনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে পর্যটন নগরী কুয়াকাটায় শোভাযত্রা ও আনন্দ মিছিল হয়েছে। বুধবার সকাল ১০ টায় এ আনন্দ মিছিল বের হয়। এতে কুয়াকাটা পৌরসভা, পর্যটন নির্ভর ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহন করেন। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে কুয়াকাটা পৌর ভবনের সামনে এক পথ সভায় মিলিত হয়।
এসময় বক্তব্য রাখেন পৌর মেয়র আনোয়ার হাওলাদার, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.শাহ আলম হাওলাদার, ভূইয়া মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মো. নিজাম হাওলাদার প্রমুখ।
বক্তারা বলেন, আর মাত্র দুইদিন বাকি পদ্মা সেতু উদ্বোধনের। আর এই উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যদিয়ে কুয়াকাটা তথা দক্ষিনাঞ্চলসহ ১৮ কোটি মানুষের প্রত্যাশা পুরণ হতে চলেছে। অবসান ঘটবে কুয়াকাটার সাথে সারা দেশের ফেরিপারাপার। চালু হবে নিরবিচ্ছিন্ন সড়ক যোগাযোগ ব্যবস্থা। এর ফলে তৈরী হবে পর্যটন শিল্পে অপার সম্ভবনার। মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী সূর্যোদয় সূর্যাস্তের বেলাভূমি সাগরকন্যা কুয়াকাটা আর্ন্তজাতিক পর্যটন নগরী হিসেবে গড়ে উঠবে। কুয়াকাটা পৌরবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।