Home রাজনীতি শেখ হাসিনার হাতে থাকলে দেশ, পথ হারাবে না বাংলাদেশ: ডা. মোস্তফা জালাল

শেখ হাসিনার হাতে থাকলে দেশ, পথ হারাবে না বাংলাদেশ: ডা. মোস্তফা জালাল

24

স্টাফ রিপোটার: যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে বাংলাদেশ থাকবে ততদিন এ দেশ পথ হারাবে না। উন্নয়নের মহাসড়কে দেশ আরও এগিয়ে যাবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির উদ্যোগে আসন্ন আন্তর্জাতিক প্রফেশনাল বক্সিং ইভেন্টকে কেন্দ্র করে ‘দেশপ্রেমে ক্রীড়া অঙ্গনে বক্সিং প্রমোশন’ শীর্ষক সংবাদ সম্মেলন ও অভিমত প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আমরা বীরের জাতি। আমাদের মেধা আছে, বুদ্ধি আছে, শক্তি আছে। জাতির পিতার স্বপ্ন ছিল সেনার বাংলা গড়ার। বঙ্গবন্ধুর সেই অসমাপ্ত কাজ বাস্তবানের জন্য কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। আমরা মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছি। ক্রীড়া ক্ষেত্রেও বাংলাদেশের অভাবনীয় উন্নতি হয়েছে। বাংলাদেশের ক্রীড়াঙ্গনের সুনাম দিন দিন আরও ছড়িয়ে যাবে। আমার ধারণা, এই বক্সিং সোসাইট এগিয়ে যাবে।

বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির চেয়ারম্যান মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক আর. কে. মন্ডলের (রবিন) সঞ্চালনায় সংবাদ সম্মেলন ও অভিমত প্রকাশ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আপিল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি এএইচএম শামসুদ্দিন চৌধুরী মানিক, বাংলাদেশ বুথান অ্যাসোসিয়েশনের ইয়ুরী ভজামুনি, বাংলাদেশ-অস্ট্রেলিয়া বক্সিং কমিউনিটির সভাপতি মাইক আল্টামুরা, ইন্ডিয়ান পেশাদার বক্সিং দলের ম্যানেজার নাসিম উদ্দিন আহমেদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি মানিক লাল ঘোষ, বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের (বোয়াফ) সভাপতি কবীর চৌধুরী তন্ময় প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানে হয় যমুনা ফিউচার পার্কের ইস্ট কোর্টে আগামী ২৩ সেপ্টেম্বর বিকাল ৩ টায় অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক বক্সিং ইভেন্ট। এ এফ বক্সিং প্রমোশন আয়োজিত এই ইভেন্টটি নিয়ন্ত্রণ করবে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটি।
, ‘এক্স-৩৬০ ফাইট নাইট-ব্যাক টু দ্য প্যাভিলিয়ন’ ইভেন্টে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের বক্সাররা অংশগ্রহণ করবেন।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও আওয়ামী লীগের যুব ক্রীড়া বিষয়ক উপ কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু।