Home রাজনীতি শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে সাম্প্রদায়িক সম্প্রীতির মডেল–সুজিত রায় নন্দী

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে সাম্প্রদায়িক সম্প্রীতির মডেল–সুজিত রায় নন্দী

28

স্টাফ রিপোটার: বাংলাদেশ আওয়ামী লীগ এর ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী বলেছেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে সাম্প্রদায়িক সম্প্রীতির মডেল।

সোমবার (১১ অক্টোবর) শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজধানীর মুগদা সার্বজনীন পূজা কমিটির উদ্যোগে মঙ্গল প্রদীপ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সুজিত রায় নন্দী আরও বলেন, ধর্ম যার যার উৎসব সবার। তিনি বলেন,গরীব মেহনতি মানুষের দল আওয়ামী লীগ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গরীব মেহনতি মানুষের পাশে সবসময়ই ছিলেন এবং তাদের জন্য সবসময় কাজ করে গেছেন। তাররই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাও সেই গরীব মেহনতি মানুষদেরর জন্য কাজ করে যাচ্ছেন।

দেশের মানুষের আজ সামাজিক উন্নয়ন হয়েছে। বঙ্গবন্ধুর সোনার বাংলায় দরিদ্র, সাম্প্রদায়িকতা, জঙ্গীবাদ, দুর্নীতি, মাদকের স্থান নেই।

পূজা কমিটির সভাপতি সংকর রায়ের সভাপতিত্বে মুগদা ৬ নং আওয়ামী লীগ সাধারণ সম্পদক গোলাম কিবরিয়া খান রাজার পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন,পূজা কমিটির প্রধান উপদেষ্টা সুপ্রিয়া ভট্রাচার্য, সংগঠনের সাধারণ সম্পাদক দয়াল রায়, সাবেক ছাত্রলীগ নেতা সুমন প্রমুখ।