Home সাহিত্য ও বিনোদন শাহিদ কাপুর নাকি রণবীর সিং ভোট চাইলেন তাপস

শাহিদ কাপুর নাকি রণবীর সিং ভোট চাইলেন তাপস

19

স্টাফ রিপোটার: শাহীদ কাপুর না রণবীর সিং? বলিউডের এই দুই সুপারস্টার এর মধ্যে ঢাকার মঞ্চে কার পারফর্মেন্স দেখতে চান দর্শক? এমন প্রশ্নই ছুঁড়ে দিয়েছেন গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্ক-এর প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস।

রণবীর ও শাহিদ কাপুরের ছবি শেয়ার করে নিজের ফেসবুক পেজে এমনই একটি পোল ছেড়েছেন তাপস। তাতে পছন্দের তারকাকে ভোট দিচ্ছেন ভক্তরা। ভোটে রণবীরের চেয়ে শাহিদ কাপুরকে অনেক ব্যবধানে এগিয়ে থাকতে দেখা গেলেও রণবীর ভক্তদের জন্য এখনো সময় পেরিয়ে যায়নি।

এ কথা নিশ্চিত, এ ভোট আহ্বানের মধ্যে দিয়ে মূলত একটি বৃহৎ ইভেন্ট এর ঘোষণা দিলেন তাপস।

জানা যায়, টিএম তথা তাপস-মুন্নী প্রতিষ্ঠিত দেশের অন্যতম সর্ববৃহৎ ইভেন্ট প্রতিষ্ঠান ওয়ান মোর জিরো কমিউনিকেশন্স। প্রায় এক যুগেরও বেশি সময় ধরে বিনোদন জগতে চমক জাগানিয়া নানা বর্ণিল ইভেন্ট আয়োজন করে ইভেন্ট সেক্টরে নতুন ধারা সৃষ্টির পাশাপাশি ও আন্তর্জাতিক মান অর্জন করেছেন এ পাওয়ার কাপল।

গানবাংলা সূত্রে জানা যায়, আসছে সেপ্টেম্বরেই মেগা ইভেন্টটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর তাতে বলিউডের বড় বড় সব তারকাদের সন্নিবেশ ঘটবে। তারই শুরুর চমক হিসেবে দুটি নাম উন্মুক্ত করলেন তাপস। কারা উপস্থিত হবেন তা নির্বাচনের কিছু সুযোগ থাকছে ভক্তদের জন্যও। তাই তাপসের এই ভোট আহ্বান।

পোল এর লিংক
https://www.facebook.com/taposh.official/posts/pfbid06WdcdEYFrqYQ3FVcjt3PmKRogJwvHUM5J636ndhjUWWXSqzszJf9v8bKmEa87ivjl