Home জাতীয় শাবিপ্রবি ভিসির পদত্যাগের দাবিতে বরিশালে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি

শাবিপ্রবি ভিসির পদত্যাগের দাবিতে বরিশালে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি

51

বরিশাল অফিস : সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়লয়ের (শাবিপ্রবি) উপাচার্যের পদত্যাগের দাবিতে বরিশালে অবস্থান কর্মসূচি পালন করেছে সাধারণ শিক্ষার্থীরা। বুধবার (২৬ জানুয়ারি) দুপুর ১২টায় বরিশাল অশ্বিনী কুমার হলের সামনে অবস্থান কর্মসূচি পালন করা হয়।
কর্মসূচিতে শিক্ষার্থীরা বিভিন্ন পোস্টার, ব্যানার ও প্লাকার্ড হাতে নিয়ে শাবিপ্রবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর বর্বর হামলার প্রতিবাদ জানানো হয়। একইসঙ্গে পোস্টার, ব্যানার ও প্লাকার্ডে জোরালোভাবে ভিসির পদত্যাগের দাবি তোলা হয়েছে।
বক্তারা বলেন, একজন উপাচার্য নির্বিচারে সাধারণ শিক্ষাথীদের ওপর হামলার ঘটনা ঘটিয়েছে। তিনি শিক্ষার্থীদের নিয়ে বিরূপ মন্তব্য করেছেন। তাঁর অধিকার নেই এখন আর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যাালয়ের উপাচার্যের পদে থাকার। তাঁর পদত্যাগের জন্য শিক্ষার্থীদের আজ রাস্তায় নামতে হয়েছে। আমরা তাঁর পদত্যাগ না করে ঘরে ফিরবো না।
অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন ছাত্র ইউনিয়ন নেতা রাহুল দাস, বরিশাল জেলা ছাত্র ফেডারেশনের সাধারণ সম্পাদক সাকিবুল ইসলাম সাকিন, ছাত্রনেতা নুসরাত জাহান মীম, গণতান্ত্রিক ছাত্র কাউন্সিল বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক সুজয় শুভ, ছাত্রনেতা জয়দেব সাহা সহ বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা।