Home জাতীয় লায়ন মরহুম এ,টি,এম রফিক সাহেবের -এর ‘স্মরণ সভা’ প্রস্তুতি সভা অনুষ্ঠিত

লায়ন মরহুম এ,টি,এম রফিক সাহেবের -এর ‘স্মরণ সভা’ প্রস্তুতি সভা অনুষ্ঠিত

26

জাকির হোসেন আজাদী: আজ (২১শে জানুয়ারি ) শনিবার সন্ধ্যা ৬ ঘটিকায় ঢাকা র‍্যাংস ভবনের সপ্তম তলায় থাই চাইনিজ রেস্টুরেন্টে জাতীয় জননেতা লায়ন মরহুম এ,টি,এম রফিক সাহেবের একটি বৃহত্তর ‘স্মরণ সভা’ করার লক্ষ্যে বাংলাদেশের সকল রাজনৈতিক ব্যক্তিবর্গ, পরিবার গন, বন্ধুবান্ধব দের নিয়ে আয়োজন করা হবে। এর আলোকে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় মরহুম এ,টি,এম রফিক সাহেবের সুযোগ্য সন্তান আহবায়ক এবং বীর মুক্তিযোদ্ধা এম,এ রাজ্জাক কে সদস্য সচিব করে একটি প্রস্তুতি কমিটি গঠন করা হয়। সভায় উপস্থিত ছিলেন এ,টি,এম রাহাত মোহাম্মাদ, বীর মুক্তিযোদ্ধা এম,এ রাজ্জাক, মীর হারুনুর রশিদ, আহমেদ মির্জা খবির, এ,কে ফজলুল হক, আলমগীর শিকদার লোটন, ফখরুল আহসান শাহজাদা, আজিজ চৌধুরী, এ,টি,এম হায়াত মোহাম্মদ, শারিয়ার আহমেদ সেজান, তালহা আহমেদ, তালহা আহমেদ, মৌসম খান, মোয়াজ্জে হোসেন খান মোজলিস, মুস্তাফিজুর রহমান, জাহাঙ্গীর আলম প্রধান, মোহাম্মদ আতাউল্লাহ খান, প্রফেসর শহিদ মঞ্জু, আব্দুর রউফ খান, মোঃ কামাল হোসেন, জসিম উদ্দিন জাফর, আমি রহিম খান, শাহরিয়ার ইফতেখার ফুয়াদ, এস, এম আমানুল্লাহ, এবং আর অনান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় সকলে মিলে নির্ধারণ করেন একটি বৃহত্তর আকারে ‘স্মরণ সভা’ অনুষ্ঠান এবং এর আলোকে সারাদেশের নেতৃবৃন্দদের নিয়ে শক্তিশালী আহবায়ক কমিটি গঠনকল্পে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এ,টি,এম রফিক সাহেবের রুহর মাগফেরাত কামনা করে উনার জন্যে দোয়া দোয়া করার আহ্বান জানিয়েছেন জনাব এ,টি,এম রাহাত মোহাম্মদ। রাব্বির হাম হুমা কামা রাব্বায়ানী সাঘীরা।