Home রাজনীতি লাঙল শান্তির প্রতীক : নির্বাচনী প্রচারণায় বাবলা

লাঙল শান্তির প্রতীক : নির্বাচনী প্রচারণায় বাবলা

34

স্টাফ রিপোটার: নির্বাচনী প্রচারণার তৃতীয় দিনে ঢাকা ম্যাচ এলাকায় দিনভর গণসংযোগ করেছেন ঢাকা ৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা। গণসংযোগকালে তিনি কয়েকটি নির্বাচনী জনসভায়লও বক্তব্য রাখেন।

বুধবার শ্যামপুরের ৫৯ নং ওয়ার্ড জাতীয় পার্টির আয়োজনে এক নির্বাচনী জনসভায় বাবলা বলেন, আমি এই এলাকায় মোট চারবার সংসদ সদস্য ছিলাম। কোনো ব্যবসায়ী বা প্রতিষ্ঠান বলতে পারবে না বাবলা চাঁদাবাজ। আমি বৃহত্তর ঢাকা-৪ এ অনেক উন্নয়ন মূলক কাজ করেছি। ২০১৪ ও ১৮ সালে নির্বাচিত হয়ে এলাকায় ৮০% কাজ সমাপ্ত করেছে। জলাবদ্ধতা নিরসনে আমি ডিও লেটার দিয়ে সমস্যা সমাধান করেছি, তার কাজ প্রায় সমাপ্তির পথে। আমি এলাকায় একটি রেল স্টেশন, দশটি স্কুলে ছয়তলা নতুন ভবন নির্মান, শ্যামপুর রাজউক শিল্প এলাকায় একটি মডেল মসজিদ, একটি খেলার মাঠ, কাঁচা বাজার, কমিনিউটি সেন্টারসহ অত্র এলাকায় সকল মমজিদ, মন্দির, মাদ্রাসা এবং রাস্তা ঘাট এর ৮৫% কাজ সমাপ্ত করেছি। কিছু কাজ চলমান রয়েছে এবারে আপনারা আমাকে পূনরায় নিবার্চিত করলে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করব এবং উদয়মান সমস্যাগুলো সমাধানের চেষ্টা করবো।

সভাপতিত্ব করেন ৫৯ নং ওয়ার্ড জাতীয় পার্টির সহ-সভাপতি ফয়েজ আহমেদের সভাপতিত্বে নির্বাচনী সভায় বক্তব্য রাখেন এফবিসিসিআইয়ের পরিচালক ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সালমা হোসেন, যুগ্ন-প্রচার সম্পাদক শেখ মাসুক রহমান, ৫৮ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি সুলতানা আহামেদ লিপি, সাধারণ সম্পাদক শুক্কুর আলীসহ স্থানীয় নেতৃবৃন্দ।