Home সারাদেশ রাণীশংকৈল-পীরগঞ্জ অটোবাইক সোসাইটির ৫ দিনের বিরোধের সমাধান

রাণীশংকৈল-পীরগঞ্জ অটোবাইক সোসাইটির ৫ দিনের বিরোধের সমাধান

59

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার রাণীশংকৈল টু পীরগঞ্জ স্বাগতম ব্রিজ সংলগ্ন জায়গায় রাণীশংকৈল অটোবাইক সোসাইটির সাথে পীরগঞ্জ অটো শ্রমিকদের ৫ দিনের বিরোধের সমাধানের লক্ষ্যে ২ উপজেলার অটো শ্রমিকরা ভীর জমান। তাদের অভিযোগ রাণীশংকৈল রাজ ৮৮ পরিকল্পিত ভাবে নানা সময়ে ২ উপজেলার শ্রমিকদের হয়রানি করে আসছে। সে লক্ষ্যে রাজ ৮৮ এর প্রধানদের কাছে রাণীশংকৈল- পীরগঞ্জ অটোবাইক সোসাইটি নেতারা অভিযোগ করলে তারা বিভিন্ন ভাবে হয়রানি করে এবং সেটির সমাধান দিতে ব্যর্থ হয়। ক্ষোভে রাণীশংকৈল অটো বাইক সোসাইটি ও পীরগঞ্জ অটো শ্রমিক ৫ দিন জন্য অটো চলার বন্ধ রাখে। তবুও তারা সমাধান না দিতে পারায়।

আজ (৫ নভেম্বর) শনিবার দুই উপজেলার অটো শ্রমিক সংগঠন মিলে নিজেরায় সমঝোতা করে ফিতা কাটার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে আবারো অটো চলাচল স্বাভাবিক করেন।

সেসময় উপস্থিত ছিলেন, রাণীশংকৈল অটো- বাইক সোসাইটির সভাপতি- সাধারণ সম্পাদক ও পীরগঞ্জ অটো শ্রমিকদের নেতারা সহ ২ উপজেলার অটো শ্রমিকরা।

এসময় রাণীশংকৈল অটো- বাইক সোসাইটির সাধারণ সম্পাদক নুরুজ্জামান বলেন, রাজ ৮৮ আমাদের ২০১৭ সাল থেকে অটো- বাইক সোসাইটিকে এখন পর্যন্ত বাস্তবায়িত করতে দেয়নি। আমরা ২০১৭ সালে অটো- বাইক সোসাইটি ঢাকা কেন্দ্রীয় কমিটির কাছে অনুমোদন পেয়েছি। তারপর রাজ ৮৮ আমাদের নানা ভাবে হয়রানি সহ বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত করছে। আমি অটো শ্রমিকদের সাথে তাদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে সব তাদের পাশে আছি। আমি পৌর মেয়র, প্রশাসন ও শ্রমিক নেতাদের প্রতি অটো- বাইক সোসাইটি পরিচালনায় সহযোগিতার অনুরোধ জানাচ্ছি ।