Home শিক্ষা ও ক্যাম্পাস মাশরাফির উপহারের বাসে ঈদে বাড়ি যাবেন জাবির নড়াইলের শিক্ষার্থীরা

মাশরাফির উপহারের বাসে ঈদে বাড়ি যাবেন জাবির নড়াইলের শিক্ষার্থীরা

1328

বোরহান উদ্দিন রব্বানী : ঈদের ছুটিতে নিরাপদে নড়াইল পৌঁছাতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অধ্যয়নরত নড়াইলের শিক্ষার্থীদের বাস উপহার দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা (এমপি)।

এর আগে করোনার সময় ও গত রমজানের ঈদে শিক্ষার্থীদের বাসে করে নিরাপদে নড়াইল পৌঁছানোর সুযোগ করে দিয়েছিলেন তিনি। তার এমন মহৎ কাজের জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের পক্ষ থেকে তাকে আন্তরিক ধন্যবাদ জানায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

জানা যায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সহ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের জন্য ১টি ,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের জন্য ১টি এবং ঢাকার অদূরে ৭ কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য ১টি পৃথক বাসের ব্যবস্থা করেন তিনি।নড়াইল এক্সপ্রেস কোম্পানির ৪ টি বাস ২৩ জুন সকাল ৬ টায় নিজ নিজ ক্যাম্পাস হতে ছেড়ে গিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে একত্রিত হয়। এবং টিএসসি হতে ৪ টি বাস একযোগে নড়াইলের উদ্দেশ্য রউনা হয়।

নড়াইল জেলা ছাত্র কল্যান সমিতি, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সভাপতি -বায়োক্যামিস্ট্রি-৪৭ (জাবি) ব্যাচের শিক্ষার্থী আহমেদ ইশতিয়াক মৃদুল ও সাধারণ সম্পাদক একই বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থী নাঈমুল আরাফি, এই ঈদ আনন্দ যাত্রার অনুভূতি ব্যক্ত করে জনাব মাশরাফি বিন মোর্তজাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এবং এত সুন্দর ভাবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য বাসের ব্যবস্থা এবং নিরাপদে গ্রামের উদ্দেশ্য ঈদ আনন্দ যাত্রার আয়োজন করার জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নড়াইল জেলার সকল ব্যাচের শিক্ষার্থী মাশরাফি বিন মর্তুজার জন্য দোয়া প্রার্থনা করেছেন বলে জানা যায়।