Home সারাদেশ ভোলায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে মামলা দায়ের,আটক ১

ভোলায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে মামলা দায়ের,আটক ১

36

ভোলা প্রতিনিধি॥ ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচায় পারিবারিক কলহের জেরে কুলসুম বেগম (২৪) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে।
এ ঘটনায় নিহত গৃহবধূর পিতা আব্দুল মজিদ বাদী হয়ে ৪ জনকে আসামী করে বুধবার রাতে দক্ষিণ আইচা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
এ ঘটনায় পুলিশ গৃহবধূর শশুর কাজল দালালকে আটক করে বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে চরফ্যাশন আদালতে সোর্পদ করেছেন।
এর আগে মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতে দক্ষিণ আইচা থানার চর মানিকা ইউনিয়নের চর কচ্ছপিয়া গ্রামে স্বামী সাইফুল ইসলাম ওরফে আকতারের বাড়িতে পারিবারিক কলহের জের ধরে রাতে স্ত্রী কুলসুম বেগমের সঙ্গে বাগবিত-া জড়িয়ে স্বামী সাইফুল ইসলাম ওরফে আকতার স্ত্রীর কুলসুম বেগমকে কয়েক দফা মারধর করেন। সারারাত রক্তাক্ত শরীর নিয়ে ঘুমিয়ে পড়েন স্ত্রী। খবর পেয়ে স্বজনেরা বুধবার (১৯ অক্টোবর) সকালে মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে চর কচ্ছপিয়া গণস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। সেখানকার দায়িত্বরত চিকিৎসক দ্রুত তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন।
স্বজনরা মুমুর্ষ অবস্থায় কুলসুমকে নিয়ে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উদ্দেশে রওনা দেন। দুপুর ২টার দিকে ভোলার ভেদুরিয়া লঞ্চঘাটে অ্যাস্বুলন্সেই কুলসুমের মৃত্যু হয়।
গৃহবধূ কুলসুম বেগম ভোলার চরফ্যাশন উপজেলা দক্ষিণ আইচা থানার চর মানিকা ইউনিয়ন চর কচ্ছপিয়া গ্রামের সাইফুল ইসলাম ওরফে আকতারের স্ত্রী ছিলেন। বিবি খাদিজা নামে তাদের আড়াই বছর বয়সী একটি কন্যা শিশু রয়েছে।
দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন। এঘটনায় নিহত গৃহবধূ কুলসুমের পিতা বাদী হয়ে ৪ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় গৃহবধূর শ্বশুর কাজল দালালকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে চরফ্যাশন আদালতে সোপর্দ করা হয়েছে।