Home রাজনীতি গভীর রাতে এভারকেয়ার হাসপাতালে ভর্তি বেগম খালেদা জিয়া

গভীর রাতে এভারকেয়ার হাসপাতালে ভর্তি বেগম খালেদা জিয়া

21

ডেস্ক রিপোর্ট: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া সোমবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে গুলশান বাসভবন ফিরোজা থেকে রাত দেড়টার দিকে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। খবর আমাদের সময়. কম

বিএনপির মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, সাবেক এই প্রধানমন্ত্রীর চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সদস্য ড. এফ এম সিদ্দিকী ও ড. এ জেড এম জাহিদ হোসেন ফিরোজার বাসভবনে বেগম জিয়ার শারীরিক অবস্থা পরীক্ষা নিরীক্ষা করে হাসপাতালে নেয়ার সিদ্ধান্ত নেন।
জানতে চাইলে বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বলেন, ম্যাডাম শারীরিকভাবে অসুস্থ বোধ করায় তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

হাসপাতালে যাওয়ার সময় বেগম খালেদা জিয়ার সঙ্গে গাড়িতে ছিলেন তার গৃহকর্মী ফাতেমা এবং কয়েকজন আত্মীয়স্বজন ও ব্যক্তিগত কর্মকর্তা।

দলীয় চেয়ারপারসনকে হাসপাতালে নেওয়ার খবর পেয়ে তার বাসভবন ফিরোজায় যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ব্যক্তিগত চিকিৎসক ও দলের ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন এবং চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস প্রমুখ।

এর আগে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার অংশ হিসেবে গত ২৯ এপ্রিল এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। পরীক্ষা শেষে ২ দিন পর আবার গুলশানের বাসায় ফিরে আসেন।

খালেদা জিয়া হার্টের সমস্যা, লিভারসিরোসিস ছাড়াও নানা শারীরিক জটিলতায় ভুগছেন। বহু বছর ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, দাঁত ও চোখের সমস্যাসহ নানা জটিলতা রয়েছে তার। কারাগার থেকে বেরোনোর পর চিকিৎসার জন্য কয়েক দফা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন তিনি।