Home সারাদেশ ভোলায় স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পুলিশ সদস্যকে ছুরিকাঘাত,আটক ৫

ভোলায় স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পুলিশ সদস্যকে ছুরিকাঘাত,আটক ৫

47

ভোলা প্রতিনিধি॥ ভোলায় স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় এনামুল হক নামের এক পুলিশ সদস্যকে ছুরিকাঘাত করেছে বখাটেরা। শুক্রবার রাত ৮ দিকে ভোলা পৌরসভার কাছে বক চত্বরে এ ঘটনা ঘটে। হামলার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ তাৎক্ষনিক এক যুবককে আটক করেছেন। এ ঘটনায় ভোলা সদর মডেল থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ভোলা সদর মডেল থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাৎক্ষনিক ১ যুবককে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে আরো ৪ জনকে আটক করা হয়েছে। পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মূলহোতাসহ মোট ৫ বখাটেকে আটক করেছেন।
তিনি বলেন, ছুরিকাহত পুলিশ সদস্য এনামুল হক জেলা পুলিশ লাইনসে কর্মরত। বর্তমানে তিনি ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ভোলা সদর মডেল থানার ওসি মো. শাহীন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ লাইনসে কর্মরত মো. এনামুল হক স্ত্রীকে সঙ্গে নিয়ে বিকেলে সাদা পোশাকে বেড়াতে বের হয়েছিলেন। সন্ধ্যার দিকে তিনি শহরের বক চত্বরে ছিলেন। এ সময় তাঁর স্ত্রীকে উত্ত্যক্ত করে কয়েকজন বখাটে। তিনি ওই ঘটনার প্রতিবাদ করলে তারা তাঁকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে।