Home সারাদেশ ভোলায় সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আল আমিনের জামিন নামঞ্জুর

ভোলায় সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আল আমিনের জামিন নামঞ্জুর

56

কামরুজ্জামান শাহীন,ভোলা॥ ভোলায় পুলিশের উপর হামলার অভিযোগে দায়ের করা মামলায় জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও বর্তমানে স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আমিনের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত।
রোববার (১৬ অক্টোবর) সকালে ভোলা জেলা অতিরিক্ত জেলা জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিজ্ঞ বিচারক তারিক হোসেন খন্দকার আল-আমিনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
জানা গেছে, গত ৩১ জুলাই বিদ্যূৎ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশকে কেন্দ্র করে ভোলা জেলা বিএনপির কার্যালয় সামনে পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষ হয়। এসময় পুলিশের গুলিতে সেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম ও চিকিৎসাধীন অবস্থায় জেলা ছাত্রদল সভাপতি মো. নুরে আলম নিহত হন। ওই সংঘর্ষে পুলিশ ও বিএনপি নেতাকর্মীসহ অর্ধশতাধিক ব্যক্তি আহত হন।
ওই ঘটনায় পর পুলিশের উপর হামলার অভিযোগে পুলিশ বাদি হয়ে ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আমিনসহ বিএনপির ৪ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় খন্দকার আল-আমিন রোববার(১৬ অক্টোবর) আদালত হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।।
বিষয়টি জেলা সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক খন্দকার আল আমিনের আইনজীবী ও ভোলা জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারন সম্পাদক এডভোকেট আমিনুল ইসলাম বাসেদ নিশ্চিত করেন।