Home সারাদেশ ভোলার মাছ ধরতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে তরুণের মৃত্যু

ভোলার মাছ ধরতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে তরুণের মৃত্যু

24

ভোলা প্রতিনিধি॥ ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে মাছ ধরতে গিয়ে পা পিছলে মায়া নদীতে পড়ে জাল পেঁচিয়ে ডুবে মারা গেছেন মো. আওলাদ হোসেন (১৭) নামের এক তরুন।
বুধবার (২৬ অক্টোবর) সকাল ৬ টার দিকে উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের পশ্চিম এওয়াজপুর গ্রামে এ দুঘটনা ঘটে। পরে সকাল ৮টার দিকে তার লাশ উদ্ধার করে চরফ্যাশন ফায়ার সার্ভিসের কর্মী দল।
নিহত মো. আওলাদ হোসেন উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের পশ্চিম এওয়াজপুর গ্রামের মো. ইমাম হোসেনের ছেলে।
পুলিশ, ফায়ার সার্ভিস ও পরিবার সূত্রে জানাযায়, বুধবার সকাল ৬ টার দিকে বাড়ির পাশের মায়া নদীতে মাছ ধরতে ঝাঁকি জাল নিয়ে যান আওলাদ হোসেন । এ সময় জাল মারতে গিয়ে নদীর তীরের মাটি ভেঙ্গে পা পিছলে নদীতে পড়ে যান তিনি। এরপর ঝাঁকি জালের সঙ্গে আওলাদের শরীর পেঁচিয়ে মারা যান। খবর পেয়ে চরফ্যাশন ফায়ার সার্ভিসের কর্মী দল ঘটনাস্থলে গিয়ে সকাল ৮টার দিকে শরীরে জাল পেঁচানো অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়।
শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান পাটোয়ারী এ তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় কারো কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।