Home জাতীয় ব্রাহ্মণবাড়িয়ায় জায়গা নিয়ে দুই পরিবারের সংঘর্ষে নিহত ১, আহত ১৫

ব্রাহ্মণবাড়িয়ায় জায়গা নিয়ে দুই পরিবারের সংঘর্ষে নিহত ১, আহত ১৫

47

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি॥ জায়গা বিরোধের জেরে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে দুই পরিবারের সংঘর্ষে আকতার মিয়া (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় উভয়পক্ষের নারী-শিশুসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। রবিবার দিবাগত রাত ১টার দিকে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে তিনি মারা যান। নিহত আকতার মিয়া উপজেলার গুনিয়াউকের মৃত খুরশেদ আলীর ছেলে। আহতদের মধ্যে, ফুলতারা (২৫), নূর আলম (৫০), সালমা (৩৫), আরশা (২১), নুশরাত (০৩), সুফিয়ান (১০), বকুল (২৫), সাজ্জাদ (২৭) ও দুলাল মিয়া (৩৭) নাম পাওয়া গেছে।
নিহতের পরিবারের সদস্যরা জানান, চাচাতো ভাই দুলাল মিয়ার সঙ্গে আকতারের জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে রবিবার রাতে বাকবিত-া থেকে দুই পরিবারের সদস্যরা দা-লাঠি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পরিবারের নারী-শিশুসহ অন্তত ১৫ জন আহত হন। তাদের মধ্যে আকতার মিয়া ও দুলাল মিয়াসহ ১১ জনকে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। রাত ১টার দিকে আকতার মিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
নাসিরনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।