Home সারাদেশ বোয়ালমারী মধুখালী আলফাডাঙ্গায় দিনভর গণসংযোগে আরিফুর রহমান দোলন

বোয়ালমারী মধুখালী আলফাডাঙ্গায় দিনভর গণসংযোগে আরিফুর রহমান দোলন

28

ফরিদপুর অফিস : মানবিকতা, সাহসিকতা, জনগণকে প্রাধান্য দিয়ে দেশের উন্নয়ন ভাবনা আর সৃজনশীল নেতৃত্বের কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ আন্তর্জাতিকভাবে স্বীকৃত বিশ্বনেতা বলে মন্তব্য করেছেন কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি আরিফুর রহমান দোলন।

তিনি বলেন, ‘আজকে শেখ হাসিনা ছিলেন বলেই বাংলাদেশের অর্জন এখন সারা দুনিয়ার নজরকাড়া। নজর কেড়েছেন তিনিও। তিনি এখন বিশ্বনেতা। বাংলাদেশকেও স্বমহিমায় প্রতিষ্ঠা করেছেন বিশ্ব দরবারে। দিনবদলের রূপকার বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সরকার।’

সেমাবার দিনব্যাপী ফরিদপুর-১ আসনের তিন উপজেলা মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গায় গণসংযোগকালে তিনি একথা বলেন। এদিন সকাল ৯টার দিকে মধুখালী উপজেলার মাঝকান্দি বাজার থেকে শুরু করে বোয়ালিয়া বাজার, দিঘলিয়া বাজার, ব্রাহ্মণকান্দা বাজার, মেছরদিয়া বাজার, মধুখালী সদর, মধুপুর, নওয়াপাড়া বাজার, বোয়ালমারী উপজেলার ভীমপুর বাজার, রতনদিয়া, গোহাইলবাড়ি, বালিয়াপাড়াসহ তিন উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি।

ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী দোলন গণসংযোগের সময় তাঁর বক্তব্যে শেখ হাসিনা সরকারের উন্নয়ন কাজের চিত্র তুলে ধরেন। আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে ভোটারদের প্রতি আহ্বান জানান।

আরিফুর রহমান দোলন গোটা অঞ্চলে শিক্ষা, উন্নয়ন, মানবসম্পদে ভূমিকার পাশাপাশি একজন সাংবাদিক হিসেবেও দেশের উন্নয়ন, অগ্রগতিতে ভূমিকা রেখে চলেছেন। তিনি জাতীয় দৈনিক ঢাকা টাইমস, অনলাইন পোর্টাল ঢাকা টাইমস টোয়েন্টি ফোর ডটকম ও সাপ্তাহিক এই সময়ের সম্পাদক।

গণসংযোগে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান দোলন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্য উন্নয়নে দিন-রাত কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। বঙ্গবন্ধুকন্যা বিশ্বব্যাংককে চ্যালেঞ্জ করে নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে বাংলাদেশের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন।’

প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনার প্রয়োজনীয়তা তুলে ধরে ফরিদপুরে-১ আসনের জনপ্রিয় নেতা দোলন আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় বিশ্বে বাংলাদেশ আজ রোল মডেল। দেশকে উন্নয়নের স্বর্ণ শিখরে পৌঁছাতে আগামী দিনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।’

গণসংযোগের সময় তিন উপজেলার আওয়ামী লীগ নেতাকর্মী ও সমর্থকরা আরিফুর রহমান দোলনের সঙ্গে ছিলেন। তারা বলেন, আরিফুর রহমান দোলন এই অঞ্চলের ঐতিহ্যবাহী মুন্সী পরিবারের সন্তান। মানুষের মধ্যে তাঁর ইতিবাচক ভাবমূর্তি রয়েছে। যা ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের জয়কে সহজ করবে। উন্নয়ন ভাবনার বাস্তবায়ন এবং নিরবচ্ছিন্নভাবে ফরিদপুর-১ আসনের উন্নয়নমূলক কার্যক্রমকে এগিয়ে নিতে আগামী জাতীয় নির্বাচনে দোলনকে নৌকা প্রতীকে এমপি দেখতে দেখতে চাই।

গণসংযোগকালে বিভিন্ন সময় উপস্থিত ছিলেন, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. লিটন মৃধা, জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা আহসান হাবীব হাসান শিকদার, ঘোষপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুজিবুর রহমান সরদার, ঘোষপুর ইউপি সদস্য দেলোয়ার হোসেন, ফেরদৌসী বেগম, ইউপি সদস্য ফিরোজ মিয়া, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর কবির, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রেজাউল, মধুখালী উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য ওবায়দুর রহমান, রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগ ৯ নং ওয়ার্ডের সভাপতি মোহন শেখ, মধুখালী উপজেলা যুবলীগ নেতা মো. আনোয়ার শেখ, রাজিব শেখ, সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা আমিরুল ইসলাম প্রমুখ।