Home জাতীয় বিপুল পরিমান মাদকসহ ব্রাহ্মণবাড়িয়ায় ৭ মাদক ব্যসসায়ী গ্রেপ্তার॥ প্রাইভেটকার-মোটরসাইকেল জব্দ

বিপুল পরিমান মাদকসহ ব্রাহ্মণবাড়িয়ায় ৭ মাদক ব্যসসায়ী গ্রেপ্তার॥ প্রাইভেটকার-মোটরসাইকেল জব্দ

47

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় ৩৯৪ বোতল ফেনসিডিল এবং ৩৮ কেজি গাঁজা ও মাদক বিক্রির ৪ হাজার টাকাসহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। গতকাল রবিবার সকালে ও শনিবার রাতে পৃথক অভিযান চালিয়ে জেলার আখাউড়া উপজেলা ও আশুগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে পৃথক তিনটি অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় ২টি মোটর সাইকেল, একটি প্রাইভেটকার ও একটি ট্রাক্টর জব্দ করা হয়। রোববার দুপুরে র‌্যাব ভৈরব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এই বিষয়টি নিশ্চিত করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, কুমিলøা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সাজঘর গ্রামের মোঃ আমজাদ হোসেন-(২৯), ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার কালীকচ্ছ গ্রামের মোঃ সবুজ মিয়া-(২০), আখাউড়া উপজেলার রাধানগর গ্রামের মোঃ রামিম-(২৮), মানিকগঞ্জ জেলার সদর উপজেলার কৃষ্ণপুর গ্রামের মোঃ বাবু মোলøা-(২৯), মাদারীপুর জেলার কালকিনি উপজেলার কয়ারিয়া গ্রামের মোঃ ইউসুফ আলী-(৩৩), বিজয়নগর উপজেলার মেরাসানি গ্রামের জাহেদুল ইসলাম-(২৯) ও একই উপজেলার চাউড়া গ্রামের কাউছার মিয়া-(২৯)।
র‌্যাব ভৈরব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তি বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ভোরে আশুগঞ্জে অভিযান চালিয়ে ১৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আমজাদ হোসেন, সবুজ মিয়া ও মোঃ রামিমকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল ও একটি ট্রাক্টর জব্দ করা হয়। রবিবার দুপুরে অপর অভিযানে ২০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী বাবু মোলøা ও ইউসুফ আলীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার ও মাদক বিক্রির নগদ ৪ হাজার টাকা জব্দ করা হয়।
অপর দিকে গত শনিবার রাতে বিজয়নগর উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ৩৯৪ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী জাহেদুল ইসলাম ও কাউছার মিয়াকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি মোটর সাইকেল জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে বিজয়নগর ও আখাউড়া থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।