Home সারাদেশ বিএনপি-পুলিশ সংঘর্ষে নিহত পুলিশ সদস্য নাগরপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তান

বিএনপি-পুলিশ সংঘর্ষে নিহত পুলিশ সদস্য নাগরপুরে বীর মুক্তিযোদ্ধার সন্তান

23

ইউসুফ হোসেন লেনিন (টাঙ্গাইল প্রতিনিধি) : রাজধানীর দৈনিক বাংলা মোড় এলাকায় শনিবার (২৮ অক্টোবর) বিএনপি-পুলিশ সংঘর্ষে নিহত হয়েছেন পুলিশ সদস্য আমিরুল ইসলাম পারভেজ (৩৫)। নিহতের পৈতৃক বাড়ি টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার দপ্তিয়র ইউনিয়নের ফয়েজপুর গ্রামে। তিনি বীর মুক্তিযোদ্ধা সেকান্দার আলী মোল্লার বড় ছেলে। পূর্বের বাড়ি ছিলো মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার চরকাটারী গ্রামে। সেখানে নদী ভাঙনের কবলে পড়ে পরবর্তীতে নাগরপুরে বসতি স্থানান্তর করা হয়। পরিবারে বাবা, মা, ভাই, বোন ও স্ত্রী সহ এক মেয়ে সন্তানের জনক ছিলেন নিহত পারভেজ।

বড় বোন সেফালী বেগমের ছেলে সবুজ বলেন, মামা মারা গেছে এমন সংবাদ শুনেই ঢাকা এসেছি। এখন হাসপাতালে আছি। মরদেহ নিতে অপেক্ষা করছি।

দপ্তিয়র ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম ফিরোজ সিদ্দিকী মুঠোফোনে জানায়, পারভেজ নামে পুলিশ ছেলেটির নিহতের ঘটনার খবর পেয়েছি। তার পূর্বের বাড়ি দৌলতপুর উপজেলায় ছিলো। পরবর্তীতে নদী ভাঙনে বাড়ি হারিয়ে আমার দপ্তিয়র ইউনিয়নে পরিবার সহ বসবাস করেন তারা। ছেলেটির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি।

এদিকে, এক মুঠোফোন বার্তায় নিহত পুলিশ সদস্যের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন টাঙ্গাইল ৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এমপি।

টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, নিহত পুলিশ সদস্যের মরদেহ ময়নাতদন্ত শেষে ঢাকায় জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। এরপর তার মরদেহ নাগরপুর গ্রামের বাড়িতে নেওয়া হবে। কবরস্থ করার পাশাপাশি তার পরিবারকে সকল সহযোগিতার ব্যবস্থা গ্রহণ করা হবে। আমি জেলা পুলিশের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছি।

উল্লেখ্য, পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত কনস্টেবল আমিনুল পারভেজ। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটে কর্মরত ছিলেন।