Home জাতীয় বাফুফে সভাপতি কাজী সালাউদ্দীনের পদত্যাগের দাবি বিএফইউজে’র

বাফুফে সভাপতি কাজী সালাউদ্দীনের পদত্যাগের দাবি বিএফইউজে’র

24

ডেস্ক রিপোর্ট: সাংবাদিকদের বাপের জুতা পরা ছবি নিয়ে ফুটবল ফেডারেশনে আসতে হবে- বাফুফে সভাপতি কাজী সালাউদ্দীনের এমন বক্তব্যের তীব্র নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি শহীদ উল আলম চৌধুরী ও মহাসচিব দীপ আজাদ। আজ এক বিবৃতিতে অবিলম্বে কাজী সালাউদ্দীন পদত্যাগ না করলে সারাদেশের ফুটবল সংগঠকদের তাকে অপসারণের উদ্যোগ নেয়ার আহবান জানানো হবে বলে উল্লেখ করা হয়।
বিবৃতিতে আরো বলা হয়, দেশের ফুটবল সংস্থার শীর্ষ ব্যক্তির এ ধরনের বক্তব্য কোনভাবেই গ্রহণযোগ্য নয়। শুধু সাংবাদিক সমাজ নয়, তাদের পরিবারকে জড়িয়ে এই বক্তব্য দেয়ার পর বাফুফে সভাপতির মানসিক স্বাস্থ্য নিয়ে দেশবাসী সন্দিহান।
বিবৃতিতে বলা হয়েছে, কাজী সালাউদ্দীনের দায়িত্ব পালনকালে দেশের জনপ্রিয় এই খেলার মান প্রতিনিয়ত নি¤œগামী। র‌্যাংকিং এ বাংলাদেশের অবস্থা প্রায় সবার নিচে।
অনিয়ম দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে বাফুফে। যার সাম্প্রতিক প্রমাণ ফিফার নিষেধাজ্ঞা। বিভিন্ন সময়ে এসব খবর গণমাধ্যমে প্রকাশ হওয়ায় তিনি সাংবাদিকদের ওপর ক্ষিপ্ত। যার বহি:প্রকাশ ঘটেছে তার সর্বশেষ মন্তব্যে।
দেশে ও দেশের বাইরে ফুটবলের ভাবমূর্তি ক্ষুণœ করার পর বাফুফের সভাপতি পদে থাকার নৈতিক অধিকার হারিয়েছেন বলে মনে করে বিএফইউজে।