Home জাতীয় বানারীপাড়ায় সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময়

বানারীপাড়ায় সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময়

52

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি: বরিশালের বানারীপাড়ায় সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে সাধারণ মানুষ ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং এর সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে ধারাবাহিক মতবিনিময় সভা শুরু হয়েছে। শুক্রবার (৪ মার্চ) বিকেলে উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের সকল শ্রেণী-পেশার মানুষ ও স্থানীয় আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা কর্মীদের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন শীর্ষক এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সলিয়াবাকপুর ফজলুল হক মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় বরিশাল জেলা আওয়ামী লীগের সদস্য ও বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক বলেন, শেখ হাসিনার হাত ধরে স্থানীয় সংসদ সদস্য মো. শাহে আলম উন্নয়নের যে ধারা অব্যাহত রেখেছেন, তা দেখে একটি চক্র বিরোধীতা করছে। তাদেরকে চিহ্নিত করে আওয়ামী লীগের সুফল প্রান্তিক জনগোষ্ঠির দোরগোড়ায় পৌঁছে দিতে হবে।

সলিয়াবাকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল ঘরামী, এটিএম মোস্তফা সরদার ও আক্তার হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক ও ইলুহার ইউপির চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম, ক্রীড়া বিষয়ক সম্পাদক জাহিদ হোসেন জুয়েল, সদস্য অধ্যাপক জাকির হোসেন প্রমুখ।

যুবলীগ নেতা ইয়ার হোসেনের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে আরও বক্তৃতা করেন, আওয়ামী লীগ নেতা নুরুল হক তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান মামুন, সলিয়াবাকপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি/সম্পাদক, যুবলীগ নেতা সৈয়দ সোহেল, ছাত্রলীগ নেতা মনির হোসেন। এসময়
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মমিনুল কবির মিঠুন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী, ছাত্রলগি নেতা মিরাজ মোল্লা প্রমূখ। সভা শেষান্তে বিশেষ দোয়া-মোনাজাতে বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি
ও পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহবায়ক ( মন্ত্রী) আলহাজ্ব

আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির দীর্ঘায়ু কামনা করা হয়। এদিকে উপজেলার সবকটি ইউনিয়নে পর্যায়ক্রমে সরকারের উন্নয়ন কর্মকান্ডের ওপরে এভাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে বলে দলীয় সুত্রে জানানো গেছে।