Home খেলা বানারীপাড়ায় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বন্দর মডেল ও মলুহার বালিবাড়ি স্কুল চ্যাম্পিয়ন

বানারীপাড়ায় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বন্দর মডেল ও মলুহার বালিবাড়ি স্কুল চ্যাম্পিয়ন

21

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ বরিশালের বানারীপাড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ৩০ জুলাই রোববার বিকাল ৫টায় বানারীপাড়া হাই স্কুল মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় চাখার সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশকে ১-০ গোলে হারিয়ে জাতীয় শ্রেষ্ঠ পুরস্কার প্রাপ্ত বানারীপাড়া বন্দর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশ চ্যাম্পিয়ন হয়।
এর আগে বিকাল ৪টায় একই মাঠে অনুষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় উপজেলার বড় করফাকর সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশকে ট্রাইবেকারে ৪-২ গোলে হারিয়ে মলুহার বালিবাড়ি আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশ চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় তিনি ক্ষুদে খেলোয়ারদের উদ্দেশ্যে বলেন, জ্ঞান অর্জনের জন্য লেখাপড়া আর শরীর ও মন গঠনের জন্য খেলাধুলায় মনোনিবেশ করতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ফারুক ,বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম তালুকদার, পিআইও ইঞ্জিনিয়ার মহসিন-উল হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,সহ-সভাপতি আক্তার হোসেন মোল্লা ও এটিএম মোস্তফা সরদার,যুগ্ম সম্পাদক সুব্রত লাল কুন্ডু,সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন সরদার,সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম,বানারীপাড়া প্রেসক্লাব ও বন্দর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি রাহাদ সুমন,জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন প্রমুখ। ক্রীড়া সংগঠক কে এম শফিকুল আলম জুয়েল দুটি খেলায় রেফারির দায়িত্ব পালণ করেন।