Home জাতীয় বাগাতিপাড়ায় বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের মানবিক দৃষ্টান্ত স্থাপন

বাগাতিপাড়ায় বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের মানবিক দৃষ্টান্ত স্থাপন

96

তিতাস, বাগাতিপাড়া প্রতিনিধি: নাটোর জেলার বাগাতিপাড়ায় লোকমানপুর রেল স্টেশন প্লাটফর্মে বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের মানবিক সেবা প্রদান। মানবিক পুলিশ শওকত হোসেনের পরিচালনায় বেওয়ারিশ সেবা ফাউন্ডেশন এবার শহর ছেড়ে গ্রামে পৌছেছে।

বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের উদ্যোগে এবং মানবিক কর্মী আব্দুল লতিফ জুয়েল এর সার্বিক ব্যাবস্হাপনায় ও সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন মানবিক পুলিশ শওকত হোসেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এলাকার প্রবীণ শিক্ষকবৃন্দ সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।
বুধবার ১৫ সেপ্টেম্বর বিকেলে লোকমানপুর রেল স্টেশন প্লাটফর্মে বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের পক্ষ থেকে এলাকার দুস্থ্য প্রতিবন্ধী ১০ জনকে একটি করে হুইল চেয়ারসহ নগদ ৫০০ টাকা, প্রায় ২০০ জনের মধ্যে পবিত্র কোরআন শরিফ সহ হাদিসের বই, ৫ টি হত-দরিদ্র পরিবারকে নগদ ১০,০০০ টাকা এবং বিভিন্ন স্কুল, মাদ্রাসার প্রাক্তন শিক্ষক-শিক্ষিকাদের ফুলেল তোড়া দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। এই ধরনের আয়োজনে সন্তোষ প্রকাশ করেন এলাকাবাসী সহ উপস্থিত সকলেই।

প্রধান অতিথি মানবিক পুলিশ কর্মকর্তা শওকত হোসেন বলেন, মানুষ মানুষের জন্য জীবন জীবন জীবনের জন্য, আর এটি বাস্তবায়নে কাজ করছে বেওয়ারিশ সেবা ফাউন্ডেশন। তিনি বলেন ২০১০ সাল থেকে মানুষের সেবার ব্রত নিয়েই শহর থেকে গ্রাম, গ্রাম থেকে গ্রামাঞ্চলে ছুটে বেড়াচ্ছে বেওয়ারিশ সেবা ফাউন্ডেশন। বাংলাদেশের ৪৯৩ টি থানা ব্যাপি মানবিক সেবার লক্ষে ভবিষ্যতেও মানবিক সেবাসহ নানামুখী কর্মকান্ডে বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।