Home জাতীয় বাগাতিপাড়ায় ওয়ার্কার্স পার্টির স্মরণ সভা

বাগাতিপাড়ায় ওয়ার্কার্স পার্টির স্মরণ সভা

59

তিতাস,বাগাতিপাড়া(নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি বাগাতিপাড়া শাখার স্বরণ সভা ও নির্বাচন কালীন বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার বাঁশবাড়িয়া ডিগ্রী কলেজ হলরুমে এই স্বরণ সভা ও বর্ধিত সভা হয়েছে।

বৃহঃস্পতিবার বিকেল ৩ টায় অনুষ্ঠিত বর্ধিত সভায় শহীদ কমরেড জাহেদ আলী মাষ্টার ও যুবনেতা শহীদ কমরেড রাসেল স্বরণে ১মিনিট নিরবতার মধ্য দিয়ে অনুষ্ঠানের সুচনা হয়। অনুষ্ঠানে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার প্রতিটা ইউনিয়নে চেয়ারম্যান ও মেম্বর পদে যারা প্রার্থীতা করবেন তাদের সাথে সকল কর্মী একহয়ে কাজ করবে এই মর্মে অঙ্গীকার বদ্ধ হয়।

উপজেলা পার্টির সাধারণ সম্পাদক কমরেড আঃ করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নাটোর জেলা ওয়ার্কার্স পার্টির সংগ্রামী সভাপতি কমরেড অধ্যক্ষ ইব্রাহীম খলিল। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা শাখা কমিটির সম্পাদকীয় মন্ডলীর সদস্য কমরেড আঃ হাদী।
সভায় আরো উপস্থিত ছিলেন জামনগর ইউনিয়ন ওয়ার্কার্স পার্টির সভাপতি ও উপজেলা কমিটির সদস্য কমরেড আবুল কাসেম, সম্পাদক কমরেড কাউসার, উপজেলা শাখার জাতীয় কৃষক সমিতি সাধারণ সম্পাদক কমরেড আঃ আলীম, জাতীয় শ্রমিক ফেডারেশন,নর্থবেঙ্গল চিনিকল নাটোর জেলা শাখার বিপ্লবী সভাপতি কমরেড আবুল কালাম আজাদ।
বাংলাদেশ যুবমৈত্রীর উপজেলা শাখার সভাপতি কমরেড মশিউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বর পদে জামনগর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে কমরেড মিন্টুকে ও পাঁকা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে তোসাদ্দেক সরকার কে প্রার্থীতা ঘোষনা করেন কমরেড আঃ করিম।