Home রাজনীতি বড় দুই দল জনগণের সম্পদ লুটপাট করা ছাড়া জনগনকে কিছুই দিতে পারবে...

বড় দুই দল জনগণের সম্পদ লুটপাট করা ছাড়া জনগনকে কিছুই দিতে পারবে না: চুন্নু

34

রাজশাহী অফিস: জাতীয় পার্টি মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ মুজিবুল হক চুন্নু এম পি বলেন, সরকারি দলের নেতাকর্মীদের লুটপাটের টাকায় কানাডা-আমেরিকা-ইউরোপের বিভিন্ন শহরে বেগমপাড়া-সাহেবপাড়া তৈরী হয়েছে। মেগা প্রকল্পের নামে মেগা দূর্নীতির মাধ্যমে দেশের লক্ষ লক্ষ কোটি টাকা পাচার করে দেশে অর্থনৈতিক বিপর্যয় তৈরী করেছে। আর বিএনপি ক্ষমতায় থেকে দেশকে চার বার দূর্নীতিতে চ্যাম্পিয়ন করেছে। জনগণকে গনতন্ত্র দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতায় গিয়ে দুই দলই জনগনকে শোষণ করেছে। ত্রিশ বছরেও এই দুই দল একটি সর্বজন গৃহীত একটা নির্বাচন পদ্ধতি প্রবর্তন করতে পারে নাই। এই বড় দুই দল জনগণের সম্পদ লুটপাট করা ছাড়া জনগনকে কিছুই দিতে পারবে না। তাই এই দুই দলকে বর্জন করে জনগণ জাতীয় পার্টির পতাকা তলে ঐক্যবদ্ধ হচ্ছে।
পার্টি মহাসচিব আজ নাটোর জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছিলেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, দেশে এখন পাঁচ কোটি বেকার। এদের কর্মসংস্থানের কোন পরিকল্পনা সরকারের নাই। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে আমরা বেকার তৈরির শিক্ষা ব্যবস্থা পরিবর্তন করে গনমুখী শিক্ষা ব্যবস্থা চালু করব। এই বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করব।
নাটোর জেলা সদরের অনিমা অডিটোরিয়ামে জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অধ্যাপক মোঃ আলাউদ্দিন মৃধার সভাপতিত্বে জেলা সম্মেলনটি অনুষ্ঠিত হয়। প্রভাষক আব্দুস সালামের সঞ্চালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এ টি ইউ তাজ রহমান, এডভোকেট রেজাউল ইসলাম ভুঁইয়া, জহিরুল ইসলাম জহির, পার্টি চেয়ারম্যান এর উপদেষ্টা নূরুল ইসলাম ওমর, নূরুল ইসলাম তালুকদার এম পি, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, জেলা জাতীয় পার্টির নেতা মোঃ রকিব উদ্দিন কমল, নাজিউর রহমান, সাইদুল আলম, আলহাজ্ব জালাল উদ্দীন, সোহেল করিম, মোঃ আব্দুল গোফরান,
উপস্থিত ছিলেন জাতীয় পার্টি চেয়ারম্যান এর উপদেষ্টা এডভোকেট তোফাজ্জল হোসেন, অধ্যাপক মোঃ আবুল হোসেন, মোঃ রাহাত হোসেন ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন, যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মন্ডল মানিক কেন্দ্রীয় সদস্য জি এম বাবু মন্ডল, এডভোকেট আলতাফ হোসেন মন্ডল, শামসুদ্দিন রিন্টু, আব্দুল্লাহ আল মামুন সহ জেলা জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন এবং উপজেলা ও ইউনিয়ন থেকে আগত বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী বৃন্দ।