Home রাজনীতি বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা প্রতিকৃতি এবং শহীদ কামারুজ্জামানের সমাধিতে নির্বাচিত মেয়র...

বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা প্রতিকৃতি এবং শহীদ কামারুজ্জামানের সমাধিতে নির্বাচিত মেয়র লিটনের শ্রদ্ধা

27

মো.পাভেল ইসলাম মিমুল রাজশাহী: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে এবং নগরীর কাদিরগঞ্জস্থ জাতীয় নেতা শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান ও মরহুমা জাহানারা জামান এঁর সমাধীতে পুষ্পার্ঘ্য অর্পণ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বৃহস্পতিবার (২২ জুন) সকাল ১১টায় কাদিরগঞ্জস্থ জাতীয় নেতা শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান ও জাহানারা জামান এঁর সমাধীতে এবং সাড়ে ১১টায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ের স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধু সহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। শ্রদ্ধাঞ্জলি অর্পণের পর দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল,সহ-সভাপতি শাহীন আকতার রেণী,বীর মুক্তিযোদ্ধা নওশের আলী,সৈয়দ শাহাদত হোসেন,অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা,ডাঃ তবিবুর রহমান শেখ,নাঈমুল হুদা রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন ও আহ্সানুল হক পিন্টু,দপ্তর সম্পাদক মাহাবুব-উল-আলম বুলবুল, প্রচার সম্পাদক দিলীপ কুমার ঘোষ,আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মুসাব্বিরুল ইসলাম,ধর্ম বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ,শ্রম সম্পাদক আব্দুস সোহেল সহ নগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ এবং নবনির্বাচিত বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ।