Home রাজনীতি ফেনির পশুরাম বাসির ভালো বাসায় অভিভূত যুবলীগের আইকন সম্রাট

ফেনির পশুরাম বাসির ভালো বাসায় অভিভূত যুবলীগের আইকন সম্রাট

49

বিশেষ প্রতিনিধি: ফেনির জেলার পশুরাম উপজেলা হাজার হাজার আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষের ফুলেল শুভেচ্ছা-অভিনন্দন আর ভালো বাসায় অভিভূত ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সাবেক সভাপতি ও আইকন হিসেবে পরিচিত ইসমাইল চৌধুরী সম্রাট।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) ফেনী, পরশুরামে তাকে হাজার হাজার আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষ ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরন করে নিয়েছে।

যুবলীগের বর্তমান ও সাবেক বেশ কয়েকজন নেতা জানিয়েছেন, ফেনী জেলা সহ পরশুরাম বাসি যেভাবে ভালোবাসা দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পরীক্ষিত কর্মী যুবনেতা ইসমাইল চৌধুরী সম্রাটকে বুকে জড়িয়ে নিয়েছেন,এতেই প্রমাণ হয়-যোগ্যতা থাকলে কাউকে দাবিয়ে রাখা যায় না । বৃহস্পতিবারের এই জনশ্রুত প্রমাণ করে তৃণমূলের নেতাকর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাদের দাবিয়ে রাখা যাবে না। সম্রাট সর্বদায় শেখ হাসিনার কর্মী হয়ে রাজপথে আছে এবং আগামীতে থাকবে।
এরআগে রাজধানীর কাকরাইলসহ বিভিন্ন এলাকায় ছিন্নমূল ও খোলা আকাশের নিচে বসবাসরত অসহায় মানুষদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে টানা ৯ বছর খাদ্য সামগ্রী ও কাপড় দিয়ে সহযোগিতা করেছেন সম্রাট। মানুষের মাঝে হয়েে ওঠেন মানবিক নেতা যুবলীগের সম্রাট। একজন দক্ষ সংগঠক ও মানব সেবার অন্যন্য এই যুবলীগ নেতা ষড়যন্ত্রের কবলে পড়ে জেলে গেলে সবকিছু ভেস্তে যায়। মানুষের দোয়া ও ভালো বাসায় জেল থেকে বেরিয়ে আবারও মানব সেবায় নেমে পড়েন তিনি।
এবিষয়ে কথা হয় যুবলীগের আইকন হিসেবে পরিচিত ইসমাইল চৌধুরী সম্রাট এর সঙ্গে। তিনি বলেন, টাকা পয়সা থাকলেই সবাই মানুষের পাশে দাঁড়াতে পারে না। প্রয়োজন ইচ্ছে শক্তি আর সাহস। তিনি বলেন, আমি জননেত্রী সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনার একজন কর্মী, উনাকে দেখে অনেক কিছু শেখার চেষ্টা করছি। প্রধানমন্ত্রী অবিরাম পরিশ্রমের মধ্যদিয়ে দেশকে আরও উন্নত শিখরে পৌঁছে দিতে কাজ করছেন। কাজ করছেন বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে। তিনি বলেন, দেশের উন্নয়নের স্বার্থে সবাইকে অনুরোধ করবো,দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। বিনিময়ে আপনারা পাবেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ।
এদিকে ঈদের আগে নিজ জেলা ফেনির পশুরাম উপজেলা বাসি ইসমাইল চৌধুরী সম্রাটকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর ভিডিও, ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজ নিজ ওয়ালে পোস্ট করছেন যুবলীগের বর্তমান ও সাবেক নেতারা। তুলে ধরছেন মানবিক সম্রাটের মানবিক ও রাজনৈতিক কর্মকাণ্ড। সব মিলিয়ে প্রশংসায় ভাসছেন সম্রাট। ২১ এপ্রিল ৫ টায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান মাকসুদ লিখেছেন,
ফেনী সহ পরশুরাম বাসির ভালোবাসায় সিক্ত মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পরীক্ষিত কর্মী যুবনেতা ইসমাইল চৌধুরী সম্রাট ভাই। এই জনশ্রুত প্রমাণ করে তৃণমূলের নেতাকর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাদের দাবিয়ে রাখা যাবে না।
হাজার হাজার মানুষের ভালোবাসায় সিক্ত “ ইসমাইল চৌধুরী সম্রাট” ভাই। নিজের জন্মস্থান ফেনী জেলার পরশুরামপুর উপজেলায় সম্রাট ভাইয়ের আগমন উপলক্ষে, হাজার হাজার মানুষ রাস্তায় দাঁড়িয়ে থেকে ফুল দিয়ে বরন করে নেন।
বদরুন্নেসা সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও সোনার উপজেলা আওয়ামী লীগের সদস্য নাসরিন সুলতানা ঝরা লিখেছেন,
এটাকেই বলে ভালোবাসা ! যার স্হান সব সময় মানুষের হৃদয়ে।যেই মানুষটাকেই সবাই সাদরে গ্রহন করেন এবং ভালোবেসে বুকে জড়িয়ে নেন।
রাজপথের সম্রাট ভাইকে লক্ষ লক্ষ নেতাকর্মী আবারো রাজপথেই দেখতে চায়। অনেক অনেক শুভ কামনা ভাই আপনার জন্য। অনেক ভালোবাসি ভাই আপনাকে। একইভাবে শত শত নেতাকর্মী ফেইসবুকে ছবিট শেয়ার দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন।