Home সারাদেশ পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের বয়স্ক ভাতা মৃত সৎকার অনুদান প্রদান

পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের বয়স্ক ভাতা মৃত সৎকার অনুদান প্রদান

48

রাজু ভূঁইয়া, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি : ২২ জুন বৃহস্পতিবার পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র সুরমা ব্রাঞ্চ প্রবীণ কর্মসূচি ধারা বাহিক কার্যক্রম সামাজিক উন্নয়ন কর্মসূচির আওতায় বয়স্ক ভাতা, মৃত্যু সদস্যদের সৎকার ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব নিগার সুলতানা কেয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান সুনামগঞ্জ সদর সুনামগঞ্জ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জনাব মোর্শেদুজ্জামান, সহকারী পরিচালক ও জোনাল ম্যানেজার বি বাড়ীয়া জোন,জনাব আমির হোসেন রেজা চেয়ারম্যান সুরমা ইউনিয়ন পরিষদ, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জনাব আব্দুস সোবহান মাস্টার, সভাপতি প্রবীণ ইউনিয়ন কমিটি।

আরো উপস্থিত ছিলেন জনাব বিশ্বজিৎ দাস, সিনিয়র ব্যবস্থাপক ও এরিয়া ম্যানেজার সুনামগঞ্জ এরিয়া,জনাব মঙ্গল মেম্বার ও জনাব মাজেদা বেগম ইউপি সদস্য সুরমা ইউনিয়ন পরিষদ। সহযোগিতা ছিলেন, সনেট রায় ও দিপংকর মালাকার স্বাস্থ্য কর্মকর্তা, জনাব,জাকির হোসেন,মামুনুর রহমান।

অনুষ্ঠান সঞ্চালনা ছিলেন জনাব জাহেদুল ইসলাম সমাজ উন্নয়ন কর্মকর্তা ও এলাকায় গন মান্য ব্যক্তিবর্গ। এ-সময় ৯৬ জন প্রবীণ সদস্যর মাঝে জন প্রতি ৩০০০/- করে মোট ২৮৮০০০/- টাকা ৪জন মৃত প্রবীণ সদস্যের পরিবারকে ২০০০/- করে ৮০০০/- অনুদান প্রদান ৫ জন প্রবীণ সদস্যের মাঝে শ্রেষ্ঠ প্রবীণ সম্মাননা ও ৫ জন সন্তানের মাঝে শ্রেষ্ঠ সন্তান সম্মাননা প্রদান করা হয়।