Home সারাদেশ নৗেকার পিছনে দৌড়ান, কোন ব্যক্তির পিছনে নয়: আনছার আলী

নৗেকার পিছনে দৌড়ান, কোন ব্যক্তির পিছনে নয়: আনছার আলী

30

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি : সরকারের অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব বীর মুক্তিযোদ্ধা আনছার আলী খান বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ডিজিটাল বাংলাদেশ থেকে দেশ স্মাার্ট বাংলাদেশে অগ্রসর হচ্ছে। তিনি বলেন, দেশকে সামনের দিকে আরো এগিয়ে নিতে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ক্ষমতায় আনতে হবে। স্বাধীনতার পরাজিত শক্তি যাতে ক্ষমতায় আসতে না পারে সেজন্য প্রয়োজন সকলের আন্তরিক সহযোগিতা। গতকাল রোববার দুপুর ১২টার দিকে দৌলতপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ‘বীরের কন্ঠে বীর গাঁথা’ অনুষ্ঠানে স্বাক্ষাতকার শেষে উপস্থিত গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
আনছার আলী খান আরো বলেন, ব্যক্তির সমালোচনা থাকতে পারে তা দলীয় স্বার্থে ব্যবহার করা ঠিক নয়। তাই কোন ব্যক্তির পিছনে না দৌড়িয়ে মাননীয় প্রধান মন্ত্রী যাকে যোগ্য মনে করে নৌকা দিবেন সেই নৌকার পিছনে দৌড়ান। মানুষে পিছনে দৌড়ালে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ক্ষমতায় আসবেনা।
কুষ্টিয়া-১ দৌলতপুর আসনে আগামী নির্বাচনে প্রার্থী হতে চান কিনা এমন প্রশ্নের জবাবে আনছার আলী খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সব তথ্য আছে। তিনি যাকে যোগ্য মনে করে নৌকা দিবেন আমরা তার পক্ষে কাজ করবো। সরকারী কর্মকর্তা থাকাকালে এলাকার উন্নয়নে কাজ করেছি। ভবিষ্যতে সুযোগ পেলে জনগনের দৌড়গোড়ায় গিয়ে সবধরণের উন্নয়নে নিজেকে নিয়োজিত করতে পারবো।
এসময় বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান, কাউছার আলী, বীর মুক্তিযোদ্ধার সন্তান সংসদের সভাপতি মহসিন আলী, সহ-সভাপিত সাইদুল আনাম, সাধারণ সম্পাদক বখতিয়ার খান সহ দৌলতপুরের সর্বস্তরের মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।