Home রাজনীতি নৌকায় ভোট দিয়ে জনগণ দেশের স্বাধীনতা পেয়েছে: রংপুরে প্রধানমন্ত্রী

নৌকায় ভোট দিয়ে জনগণ দেশের স্বাধীনতা পেয়েছে: রংপুরে প্রধানমন্ত্রী

28

রংপুর অফিস: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন ,নৌকায় ভোট দিয়ে জনগণ দেশের স্বাধীনতা পেয়েছে ।আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। জনগনের ভাগ্য পান্ঠেছে, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছেছে এবং আওয়ামীলীগের সমর্থনে বাংলাদেশএগিয়ে যাচ্ছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বুধবার বিকেলে রংপুর জেলা স্কুল মাঠে বিভাগীয় মহাসমাবেশে একথা বলেন ।রংপুর জেলা ও মহনগর আওয়ামীলীগের উদ্যোগে এই মহসমাবেশ অনষ্ঠিত হয়।রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এই মহা সমাবেশ অনুষ্ঠিত হয়।
প্রধানমন্ত্রী বলেন, ডেল্টা প্লান করে দিয়েছি। সবক্ষেতেে দেশের অগ্রযাত্র অব্যাহত থাকবে। আ্জকের তরুন প্রজন্ম হবে আগামী দিনের ভবিষৎ।
তিনি আরও বলেন, একমাত্র নৌকা মার্কা ক্শতায় আসলে দেশে উন্নয়ন হয়। কৃষকের ভাগ্য পরিবর্তন হয়। নৌকা মার্কায় ভোট আছে বলে ঘরে ঘরে বিদ্যুৎ গেছে, বাংলাদেশ এগিয়ে গেছে, এগিয়ে যাবে।

প্রধানমন্ত্রী বিকেল সাড়ে ৩টার দিকে অনুষ্ঠানস্থলে পৌঁছান। সমাবেশে, তিনি ২ হাজার কোটিরও বেশি টাকা ব্যয়ে ২৭টি নবনির্মিত উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং অন্য পাঁচটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এরআগে তিনি বেলা সোয়া ১টায় হেলিকপ্টারযোগে রংপুর সেনানিবাসের হেলিপ্যাডে পৌঁছান। সেখান থেকে তাকে রংপুর সার্কিট হাউসে নিয়ে যাওয়া হয় যেখানে তিনি রংপুর বিভাগীয় সরকারি কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন।
সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ এইচএন আশিকুর রহমান সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, রংপুর জেলা আওয়ামী লীগের আহ্বায়ক একেএম সায়াদত হোসেন বকুল প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন রংপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ড. দেলোয়ার হোসেন।