Home খেলা নোবিপ্রবি আন্ত:বিভাগ ফুটবলে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন এমআইএস বিভাগ

নোবিপ্রবি আন্ত:বিভাগ ফুটবলে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন এমআইএস বিভাগ

115

মো: নূর উন নবী সিয়াম, নোবিপ্রবি প্রতিনিধি: নোবিপ্রবি আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট-২০২৩-২৪ ফাইনালে সমাজবিজ্ঞান বিভাগকে ১-০ গোলে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগ।
সোমবার (১১ মার্চ) বিকাল ৪:৩০ মিনিটে নোবিপ্রবি কেন্দ্রীয় খেলার মাঠে উক্ত ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়।
খেলার প্রথমার্ধে মনিরুজ্জামান আকাশ ফ্রি-কিকে গোল করলে এগিয়ে যায় এমআইএস বিভাগ। পরবর্তীতে আর গোল না হওয়ায় ১-০ ব্যবধানে জয় পায় তারা। ফাইনাল ম্যাচে ১ গোল করে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন এমআইএস বিভাগের মনিরুজ্জামান আকাশ এবং টুর্নামেন্টের সেরা গোলরক্ষক হয়েছেন সঞ্জয় নুনিয়া। ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয়েছেন সমাজবিজ্ঞান বিভাগের রবিউল আউয়াল পিয়াস।

পরিশ্রম কখনো বৃথা যায় না এই কথাকে সত্য প্রমাণ করেছে এমআইএস বিভাগ। ভালো খেলেও এর আগের কোনো টুর্নামেন্টে জয় না পাওয়া দল এইবার ছিল জয়ের ক্ষুধায় মরিয়া। টুর্নামেন্টের আগে দীর্ঘ দিন তারা অনুশীলন করেন।

এমআইএস বিভাগের অধিনায়ক মনিরুজ্জামান আকাশ বলেন, এটা আমাদের প্রথম ফাইনাল। আমরা আত্মবিশ্বাসী ছিলাম ম্যাচ জিতবো। ডিপার্টমেন্টের সবার সাপোর্ট আর প্লেয়ারদের পরিশ্রমের কারণে আমরা আমাদের কাঙ্ক্ষিত জয় ছিনিয়ে আনতে পেরেছি।

এমআইএস বিভাগের সহকারী অধ্যাপক তন্ময় দে বলেন, আমরা আসলে স্পোর্টসে অনেক ভালো তবে ফুটবল বা ক্রিকেটে ভালো খেললেও ভাগ্য সহায় হয় না। এবার ছাত্ররা অনেক প্রস্তুতি নিয়েছে বিশেষ করে ২০১৭-১৮ সেশনের ছাত্ররা যেহেতু এটা তাদের শেষ টুর্নামেন্ট। প্রত্যেকটা প্লেয়ার ভালো খেলেছে বিশেষ করে গোলরক্ষকের কথা বলতেই হয়। সব মিলিয়ে আমি অনেক খুশি এটা আমাদের সাফল্যের খাতায় নতুন একটা পাতা এবং সামনের দিনে এই জয়কে স্মরণ করে আরো ভালো কিছু করার চেষ্টা করবো।

ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন এবং এমআইএস বিভাগের চেয়ারম্যান ড. মো: জিয়াউল হক বলেন, আমি আমাদের বিভাগের পক্ষ থেকে অনেক আনন্দিত এবং আমাদের দলকে অভিনন্দন। তারা প্রথমবারের মতো ফাইনাল খেলেছে এবং জিতেছে। পাশাপাশি ব্যবসায় প্রশাসন অনুষদের পক্ষ থেকেও অভিনন্দন জানিয়ে তিনি বলেন, তারা ব্যবসায় প্রশাসন অনুষদের ভাবমূর্তি উজ্জ্বল করেছে।